×

বিনোদন

‘পাঠান’ সিনেমার দ্বিতীয় গান ‘ঝুমে জো পাঠান’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২২, ১২:৫৫ পিএম

‘পাঠান’ সিনেমার দ্বিতীয় গান ‘ঝুমে জো পাঠান’
‘পাঠান’ সিনেমার দ্বিতীয় গান ‘ঝুমে জো পাঠান’

ছবি: সংগৃহীত

‘পাঠান’ সিনেমার প্রথম গান নিয়ে বিতর্কের মধ্যে নতুন আরেকটি গানের ঘোষণা এল।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) ‘ঝুমে জো পাঠান’ গানের প্রথম ঝলক উন্মোচিত হয়।

‘ঝুমে জো পাঠান’ মুক্তির তারিখ নির্ধারিত হয়েছে আগামী ২২ ডিসেম্বর। গানটি গেয়েছেন অরিজিৎ সিং। সিদ্ধার্থ লেখেন, ‘ঝুমে জো পাঠান গানটি পাঠানের স্পিরিট নিয়ে লেখা ও সুর করা। সুপার স্পাই পাঠানের অ্যাটিটিউড এখানে সংক্রামক।

গানে শাহরুখের এনার্জি, শাহরুখের ভাইব ও শাহরুখের কনফিডেন্স দেখে যে কেউ এই গানে নেচে উঠবে। কাওয়ালি স্টাইলে এই গান আসলে পাঠানের স্টাইলের সেলিব্রেশন।

জানা যায় যখন থেকে এই গানটা শাহরুখ শুনেছেন তিনিও মজে এই গানে। আমরা আশা করি ভক্তরাও তার সঙ্গে তাল মেলাবেন। এই গানে দীপিকার থেকেও নজর ফেরানো অসম্ভব। তাদের কেমিস্ট্রি নজরকাড়া।’

চার বছর ধরে শাহরুখ খানকে পর্দায় দেখতে যেমন অধীর আগ্রহে দিন কাটাচ্ছে তার ভক্তরা। তেমনই এই ছবি বন্ধের ডাক দিয়েছে নেটপাড়ার একাংশ। অ্যাকশনে ভরপুর এই ছবি প্রথম থেকেই খবরের শিরোনামে। কিছুদিন আগেই সামনে এসেছিল এই ছবির প্রথম গান ‘বেশরম রং’।

শার্টলেস শাহরুখ ও বিকিনি পরিহিতা দীপিকাকে নিয়ে চর্চ্চা তুঙ্গে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সের আরেক চরিত্র পাঠানকে নিয়ে বিতর্কের শেষ নেই। এরই মাঝে আসতে চলেছে এই ছবির নতুন গান ‘ঝুমে জো পাঠান’।

ইতোমধ্যেই ‘পাঠান’ নাম ও ‘বেশরম রং’ গান নিয়ে আলোচনার শেষ নেই। এমনকি ছবি নিষিদ্ধ ঘোষণা করার হুমকিও দেওয়া হচ্ছে। এই বিষয়ে মুখ খুলেছেন কিং খান স্বয়ং।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App