×

সারাদেশ

জাপায় যোগদানের দাবি মিলনের দলের নাকচ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২২, ১২:০০ পিএম

মহাজোটের শরিকদল বিকল্প ধারার প্রেসিডিয়াম সদস্য গোলাম সারোয়ার মিলন জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন বলে দাবি করেছেন। গতকাল মঙ্গলবার দুপুরে সিংগাইরে নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

তবে মিলনের এ দাবি নাকচ করে দিয়েছেন পার্টির মহাসচিব।

সংবাদ সম্মেলনে সাংবাদিকরা জানতে চান, মিলন কবে কোথায় যোগদান করেছেন। এ প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি রওশন এরশাদের সঙ্গে দেখা করে জাতীয় পার্টিতে যোগদান করেছি। তবে তিনি যোগদানের কোনো প্রমাণ দেখাতে পারেননি। পাশাপাশি জেলা-উপজেলা পর্যায়ের জাতীয় পার্টির দায়িত্বশীল পদে থাকা নেতাদের সংবাদ সম্মেলনেও দেখা যায়নি।

এ প্রসঙ্গে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চন্নুর সঙ্গে তার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, গোলাম সারোয়ার মিলন নামে কেউ জাতীয় পার্টিতে যোগদান করেননি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসন থেকে পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম আব্দুল মান্নানের প্রার্থীতা চূড়ান্ত। মিলন দলে আসলেও তাকে কোনো শর্ত দিয়ে নেয়া হবে না।

গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোলাম সারোয়ার মিলন বিকল্পধারা থেকে কুলা প্রতীকে প্রার্থী হন। ভোটের ৫ দিন আগে সংবাদ সম্মেলন করে প্রার্থীতা প্রত্যাহার করে আওয়ামী লীগ প্রার্থী মমতাজ বেগমকে সমর্থন দেন তিনি। দীর্ঘদিন নিষ্ক্রীয় থাকার পর চলতি বছরের ১৩ জুলাই তিনি বিকল্পধারা ছাড়ার ঘোষণা দেন।

সিঙ্গাইর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুস সালাম বলেন, গোলাম সারোয়ার মিলন ফুল দিয়ে রওশন এরশাদের সঙ্গে দেখা করেছেন শুনেছি। তবে আমার জানা মতে তিনি জাতীয় পার্টিতে যোগদান করেননি।

প্রসঙ্গত, গোলাম সারোয়ার মিলন জাতীয় পার্টির শাসনামলে অধুনালুপ্ত মানিকগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়ে শিক্ষা উপমন্ত্রী হন। তিনি কয়েকবার দল বদলের কারণে তার নিজস্ব ভোট ব্যাংকে ধস নামে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App