×

বিনোদন

‘আমার চিন্তা ভাবনায় পরিবর্তন এসেছে’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২২, ০৫:০৩ পিএম

‘আমার চিন্তা ভাবনায় পরিবর্তন এসেছে’

আবু হেনা রনি। ছবি: সংগৃহীত

‘আমার চিন্তা ভাবনায় পরিবর্তন এসেছে’

‘মীরাক্কেল’খ্যাত তারকা আবু হেনা রনি। গত ১৪ ডিসেম্বর ছিল তার জন্মদিন। সাম্প্রতিক কাজ ও অন্যান্য বিষয়ে তার সঙ্গে কথা বলেছেন আর এস সৈকত।

কেমন আছেন, শারীরিক অবস্থা এখন কেমন?

ভালো আছি, কাজ করছি।

জন্মদিন কীভাবে কাটালেন?

আমাদের ক্লাব বাংলাদেশ কমেডি ক্লাব, সেখানে রাত ১২টার পর কেক কাটা হলো। বন্ধুবান্ধব সবাই সারপ্রাইজ দিয়েছে। ক্লাবের সবাই এসেছিল, যেমন শাওন মজুমদার, এছাড়া যারা কমেডি নিয়ে কাজ করে তারাও এসেছিল। তাদের নিয়ে পার্টি হলো। আর ভক্তরা ইনবক্সে, টাইমলাইনে উইশ করেছে। এভাবেই কেটেছে দিনটি।

বর্তমানে কাজের ব্যস্ততা কেমন যাচ্ছে?

বাংলাভিশনে ‘টক মিষ্টি ঝাল’ নামক একটা অনুষ্ঠানে নিয়মিত উপস্থাপনা করছি। বিজয় দিবস উপলক্ষে কিছু স্টেজ শোর কাজ করেছি। সম্প্রতি ‘ডোম’ নামে একটা ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। রাশেদ রানার পরিচালনায় ‘বনলতা’ নামক একটা সিনেমা আসবে, এটার ডাবিংটা বাকি আছে শুধু। গান নিয়ে কাজ করছি, দুটি গান আমার রেডি, মিউজিক ভিডিও তৈরি হলে প্রকাশ পাবে গানগুলো। বইমেলা উপলক্ষে বইয়ের কাজ চলছে।

দুর্ঘটনার পর জীবনে নতুন কোনো পরিবর্তন এসেছে?

আমার চিন্তা-ভাবনায় পরিবর্তন এসেছে। আমাদের মধ্যে কখনো কোনো কিছু করার তাগিদ জন্মে। যেমন ইচ্ছা ছিল কোথাও ঘুরতে যাব, মাকে কিছু উপহার দেব, নিজের দেশ নিয়ে কিছু ভিডিও বানাব। ভেবেছি একটা সময় করব, কিন্তু সে সময়টা নাও পেতে পারি। যখন হাসপাতালে ছিলাম, তখন ভেবেছি সবার আগে সুস্থ হয়ে ইচ্ছাগুলো পূরণ করে নেব, যাদের জন্য যা করতে পারিনি, তাও করব যাতে জীবন নিয়ে আক্ষেপ না থাকে। সবার শুভ কামনা পেয়েছি সবসময়। যেসব জায়গায়ই কাজ করেছি, সবার সঙ্গেই ভালো সম্পর্কটা রয়ে গেছে। এছাড়া আমার ছোটবেলার আইডল হানিফ সংকেত স্যার পটুয়াখালীতে শুটিংয়ে থাকা অবস্থায় আমার বড় ভাইকে ফোন করে খোঁজ নিয়েছেন, ব্যাকুলতা প্রকাশ করেছেন। এসব কিছুই আমার জীবনে অনেক বড় প্রাপ্তি।

কমেডি নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা কী?

পান্থপথে আমাদের স্ট্যান্ডআপ কমেডি ক্লাব আছে, সেখানেই আমরা কাজ করছি। তবে টিভি বা মিডিয়াতে বড় আকারে কাজ না হলে সেটা ক্লাবকে কোনো নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছে দেবে না। আমরা নতুনদের জন্য এনটিভিতে রিয়েলিটি শো ‘হা-শো’ করলেও যারা সিনিয়র আছি, আমরা সবাই মিলে খুব শিগগিরই একটা শো করব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App