×

সারাদেশ

ফুলবাড়ীয়া প্রেসক্লাবের নতুন কমিটি: সভাপতি রাজ্জাক, সম্পাদক স্বপন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২২, ০৮:০৩ পিএম

ফুলবাড়ীয়া প্রেসক্লাবের নতুন কমিটি: সভাপতি রাজ্জাক, সম্পাদক স্বপন

ছবি: ভোরের কাগজ

ময়মনসিংহের ফুলবাড়ীয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি পদে বর্তমান আহ্বায়ক আলহাজ্ব আব্দুর রাজ্জাক (বিডিভিশন) ও সাধারণ সম্পাদক পদে সাবেক সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম স্বপনকে (দৈনিক ভোরের কাগজ) নির্বাচিত করা হয়েছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) বিকেলে উপজেলা শহরের থানার বিপরীত পার্শ্বে গ্রীণ সিটির নিচ তলায় প্রেসক্লাব মিলনায়তনে এক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়। নতুন এক বছর মেয়াদী এ কমিটি আগামী ১লা জানুয়ারি থেকে দায়িত্ব পালন করার কথা রয়েছে।

এছাড়াও নতুন এ কমিটিতে সহ সভাপতি পদে শেখ সাদি (ফুলখড়ি), যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন উজ্জ্বল (প্রতিদিনের সংবাদ), কোষাধ্যক্ষ সুরুজ্জামান (হৃদয়ের বাণী), দপ্তর সম্পাদক শামীম আহমেদ নীলু (মানবকণ্ঠ), সমাজকল্যাণ ও ধর্ম বিষয়ক সম্পাদক আল আমিন (আমাদের কণ্ঠ)। কার্যকরী কমিটির সম্মানিত সদস্য আলহাজ্ব নূরুল ইসলাম খান।

এছাড়া অন্যান্য সদস্যরা হলেন আলহাজ্ব নজরুল ইসলাম মাষ্টার, মাহবুবুল আলম জুয়েল (নিউজ মেইল), মুহাম্মদ জামাল উদ্দিন, মো. আ. মতিন, আশরাফুজ্জামান খান (ফুলখড়ি ডটকম), মো. শহিদুল ইসলাম (ঢাকা প্রতিদিন), মো. আ. জব্বার (দৈনিক জনতা) প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App