×

বিনোদন

ডেপের বিরুদ্ধে মামলা তুলবেন অ্যাম্বার হার্ড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২২, ১০:১৫ পিএম

ডেপের বিরুদ্ধে মামলা তুলবেন অ্যাম্বার হার্ড

অ্যাম্বার হার্ড ও জনি ডেপ

ডেপের বিরুদ্ধে মামলা তুলবেন অ্যাম্বার হার্ড

মার্কিন অভিনেত্রী অ্যাম্বার হার্ড পত্রিকায় কলাম লিখে সাবেক স্বামী জনি ডেপের বিরুদ্ধে পারিবারিক নির্যাতনের অভিযোগ করেছিলেন। এর বিরুদ্ধে মানহানি মামলা করেছিলেন জনি। পাল্টা মামলা করেন অ্যাম্বারও। এরপর আদালতের রায়ে মামলায় জয়ী হন জনি। এবার সেই মানহানির মামলা থেকে রেহাই পেতে নিষ্পত্তিতে আসতে চান অ্যাম্বার।

মামলার নিষ্পত্তির বিষয়টি উল্লেখ করে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি নোট শেয়ার করে অ্যাম্বার জানিয়েছেন, তিনি মামলাটি আর চালিয়ে যেতে চান না। তবে সেখানে মীমাংসার কোনো শর্তাদি প্রকাশ করেননি অ্যাম্বার। খবর হিন্দুস্তান টাইমসের।

এর আগে ভার্জিনিয়া আদালতের বিচারক জুড়ি মামলার রায়ে জনি ডেপকে ১০ মিলিয়ন ডলার দেয়ার রায়ে অটল থাকলে মামলা থেকে নিজেকে সরিয়ে নেয়ার সিদ্ধান্তে আসেন অ্যাম্বার।

ইন্সটাগ্রাম নোটে অ্যাম্বার লিখেছেন, ভার্জিনিয়ায় আমার প্রাক্তন স্বামী বিরুদ্ধে মানহানির মামলাটি নিষ্পত্তি করার জন্য আমি অনেক চিন্তা-ভাবনা করার পরে খুব কঠিন সিদ্ধান্ত নিয়েছি। আমি মামলাটি থেকে রেহাই চাই। তবে এটা সত্য যে আমি কখনই এটি বেছে নেইনি। আমি সত্যকে রক্ষা করতেই আইনের দ্বারস্থ হয়েছিলাম। এটা করতে গিয়ে আমার জীবন ধ্বংস হয়ে গেছে। কিছু শর্তে আমি সম্মত হতে পারি।

২০১৫ সালে জনি এবং অ্যাম্বার তাদের লস অ্যাঞ্জেলেসের বাড়িতে একটি গোপন অনুষ্ঠানে বিয়ে করেছিলেন। ২০১৬ সালের মে মাসে অ্যাম্বার জনির কাছ থেকে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন ও তার বিরুদ্ধে একটি অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশ পান। তিনি বলেছিলেন যে জনি তাদের সম্পর্কের সময় তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছিল। জনি এটি প্রায়ই করত, যখন নেশায় থাকত।

বহুল আলোচিত এই মানহানি মামলায় অ্যাম্বার হার্ডেকে দোষী করে রায় দেন আদালত। ফলে ডেপকে ১০.৪ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ প্রদানের নির্দেশ দেয়া হয় অ্যাম্বারকে। মামলায় পরাজিত হওয়ার পাশাপাশি বিশাল অঙ্কের অর্থের জরিমানা গুনতে হবে অ্যাম্বার হার্ডকে, যা এই মুহূর্তে অ্যাম্বারের জন্য খুব কঠিন ছিল। তাই মামলাটির রায়ের জন্য পুনরায় আপিল করেছিলেন অ্যাম্বার। নভেম্বরের শেষের দিকে আপিল করে ৬৮ পৃষ্ঠার একটি নথি জমা দিয়েছিলেন অ্যাম্বার। তবে আইনি লড়াই চালিয়ে যাওয়ার মতো পরিস্থিতি তার নেই, এমনটাই জানা গেছে। তাই অবশেষে মামলাটি নিষ্পত্তিতে পৌঁছানোর সিদ্ধান্ত নিয়েছেন অ্যাম্বার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App