×

খেলা

ছাদখোলা বাসে দুর্ঘটনা থেকে বাঁচলেন মেসিরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২২, ০৫:৩৩ পিএম

ছাদখোলা বাসে দুর্ঘটনা থেকে বাঁচলেন মেসিরা

দীর্ঘ অপেক্ষার পর কাতার বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সকে হারিয়ে অবশেষে বিশ্বকাপ শিরোপার দেখা পেয়েছে আর্জেন্টিনা। এমন সাফল্যের পর লিওনেল মেসিদের বরণ করতে আগে থেকেই প্রস্তুত ছিলো আর্জেন্টাইন ভক্তরা। মঙ্গলবার (২০ ডিসেম্বর) ভোরে রাজধানী বুয়েনস এইরেসে পৌঁছায় লিওনেল মেসির দল।

সেখান থেকেই মেসি, দি মারিয়ারা সোজা চলে গেছেন বিমানবন্দর টারমাকে অপেক্ষমাণ ছাদখোলা বাসে। এরপর সেই বাসে করেই শহর প্রদক্ষিণ করেছেন তারা। হাজার হাজার ভক্ত–সমর্থকের অভিনন্দনের জবাব দিয়েছেন মেসিরা। কিন্তু বাস প্যারেডের মধ্যেই অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে বেঁচে যান মেসিসহ আর্জেন্টিনার বেশ কয়েকজন ফুটবলার।

বিমান থামলেই কোচ লিওনেল স্কালোনির সঙ্গে বিশ্বকাপ ট্রফি হাতে নেমে আসেন মেসি। হাজার হাজার মানুষ স্বাগত জানায় আর্জেন্টিনা দলকে। মেসি এর পরপরই ট্রফি হাতে গিয়ে ওঠেন বাসের ছাদে। সবাই ছাদখেলা বাসের এক পাশে ছোট একটা ছাদে দাঁড়িয়ে যখন জনতার অভিবাদনের জবাব দিচ্ছেন, ঠিক তখনই রাস্তার ঝুলন্ত তার এসে পড়ে তাদের সামনে। দ্রুত মাথা নিচু করায় দুর্ঘটনার হাত থেকে বেঁচে যান তারা।

তবে মাথার সঙ্গে সঙ্গে হাতে থাকা বিশ্বকাপ ট্রফি নিয়েও ভাবতে হয়েছে মেসিকে। অন্য পাশে থাকা লিয়ান্দ্রো পারেদেস মাথায় আঘাত পেয়েছেন, হারিয়েছেন মাথায় থাকা টুপিও। তবে বড় কোনো বিপদের সামনে পড়েননি তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App