×

বিনোদন

‘মায়া’ দিয়ে মিথিলার পুরস্কার জয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২২, ০৩:৪৭ পিএম

‘মায়া’ দিয়ে মিথিলার পুরস্কার জয়

রাফিয়াত রশিদ মিথিলা

‘মায়া’ দিয়ে মিথিলার পুরস্কার জয়

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার ওপার বাংলার সিনেমায় পথচলা শুরু হয় কলকাতার পরিচালক রাজর্ষি দের মায়া সিনেমা দিয়ে। সেই সিনেমার জন্যই শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার জিতলেন এ অভিনেত্রী। সেই সঙ্গে মৈত্রী অ্যাওয়ার্ডও পেয়েছেন তিনি। কলকাতায় মিথিলার পাওয়া প্রথম পুরস্কার এটি।

হায়দরাবাদের প্রসাদ প্রিভিউ হলে ৯ থেকে ১১ ডিসেম্বর বসেছিল তেলেঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যালের আসর। শেষ দিন ১১ ডিসেম্বর মিথিলার হাতে এ পুরস্কার তুলে দেয়া হয়। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন অভিনেত্রী।

পুরস্কার প্রসঙ্গে মিথিলা বলেন, মায়া ছবিটি ম্যাকবেথের অনুসরণে তৈরি। এখানে হুবহু ওই গল্পই তুলে ধরা হয়েছে এমনটা নয়। ম্যাকবেথের চরিত্রগুলো সবই এখানে রয়েছে, তবে গল্পটা নারীর দৃষ্টিকোণ থেকে দেখানো হয়েছে। এ কারণেই নাম রাখা হয়েছে মায়া। গল্পে মায়া নামে এক নারীর যাত্রাপথ দেখানো হয়েছে।

মিথিলা অভিনীত এই ছবিটি তেলেঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যালে দেখানোও হয়েছে। বিভিন্ন চলচ্চিত্র উৎসবে মায়া দেখানো হলেও এ ছবিটি সবার জন্য এখনও মুক্তি পায়নি। আসছে ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির। মায়ার পর টালিগঞ্জের আরও কিছু ছবিতে কাজ করছেন মিথিলা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App