×

জাতীয়

মাঠে কর্মী নামাতে ৩০০ টাকা জনপ্রতি দিতে হয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২২, ০৮:২৮ পিএম

মাঠে কর্মী নামাতে ৩০০ টাকা জনপ্রতি দিতে হয়

ছবি: সংগৃহীত

রংপুর সিটি করর্পোরেশন নির্বাচনে মাঠে গণসংযোগ করতে কর্মী নামাতে ৩০০ টাকা করে জনপ্রতি দিতে হয় বলে দুঃখ প্রকাশ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। সম্প্রতি পীরগাছা উপজেলা অডিটোরিয়ামে উপজেলা ও কলেজ শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে এ কথা জানান তিনি।

আওয়ামী লীগ কর্মীদের প্রসঙ্গে দুঃখ প্রকাশ করে বাণিজ্যমন্ত্রী বলেন, রংপুর সিটি করর্পোরেশন নির্বাচনে মাঠে গণসংযোগ করতে কর্মী নামাতে ৩০০ টাকা করে জনপ্রতি দিতে হয়। আমরা এরকম আওয়ামী লীগ চাইনি। এটা কখনো হতে পারে না।

বাণিজ্যমন্ত্রী বলেন, স্লোগান দিয়ে ছাত্রলীগের নেতা হওয়া যায় না। ছাত্রলীগ করতে হলে দলের আদর্শ বুকে ধারণ করতে হবে। আর পাঁচটা দলের মতো ছাত্রলীগ না। ছাত্রলীগের সাথে দেশের ইতিহাস ঐতিহ্য জড়িত। ছাত্রলীগের নেতা হতে শুধু সমর্থন বাড়িয়ে লাভ নাই। দলের প্রতিটি আদর্শ মেনেই নেতৃত্বে আসতে হবে।

টিপু মুনশি বলেন, ছাত্রলীগ করে সন্ত্রাসী চাঁদাবাজি করা যাবে না। এই ছাত্রলীগ বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ।এর আদর্শ থেকে বিচ্যুতি হওয়া যাবে না। দলে যেন কোনো জামায়াত বিএনপি অনুপ্রবেশ করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। ৭১ এর পরাজিত শক্তি ৭৫ ঘটিয়েছে।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু কালকাম বিপ্লব, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ ও সাধারণ সম্পাদক এ কে এম তানিম আহসান চপল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App