×

অপরাধ

ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষে আহত ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২২, ০২:০৭ পিএম

ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষে আহত ৪

ছবি: সংগৃহীত

কুষ্টিয়ায় বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষে চারজন আহত হয়েছেন। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে হাসপাতালেও হামলা হয়েছে বলে আহতরা অভিযোগ করেছেন।

রবিবার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে সদর উপজেলার হরিপুরে টাইব্রেকারে আর্জেন্টিনা জেতার পর পরই এ ঘটনা ঘটে। আহতরা সবাই কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের হরিপুর গ্রামের দারগাপাড়ার বাসিন্দা।

তারা হলেন- আখের আলী প্রমানিকের ছেলে মোফাজ্জল হোসেন (৪২), মৃত দিরপ আলী মন্ডলের ছেলে সায়েম আলী (৫৬), আহমদ আলী মন্ডলের ছেলে জুয়েল (৩৫) ও অমিত হাসান (৩০)।

স্থানীয়রা বলেন, খেলা নিয়ে আর্জেন্টিনা এবং ব্রাজিল সমর্থকদের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়ায়। এ ঘটনায় দুই পক্ষের প্রায় ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে হাসপাতালে চারজন চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে কুষ্টিয়া মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, হরিপুরে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এখন কেউ লিখিত অভিযোগ দেয়নি বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App