×

জাতীয়

রিজভী আরো ১ মামলায়, টুকু ৩ মামলায় গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২২, ০১:১৪ পিএম

রিজভী আরো ১ মামলায়, টুকু ৩ মামলায় গ্রেপ্তার

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে আরো এক মামলায় গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেছেন আদালত। এছাড়া রাজধানীর পৃথক তিনটি থানায় দায়ের করা মামলায় যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকেও গ্রেপ্তার দেখানো হয়েছে।

রবিবার (১৮ ডিসেম্বর) দুপুরে ঢাকার পৃথক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাদের গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে সালাউদ্দিন টুকুর আইনজীবী নিহার হোসেন ফারুক বলেন, ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আসাদুজ্জামান নূর ও তোফাজ্জল হোসেনের আদালত রাজধানীর শাহবাগ, রমনা ও পল্টন থানার নাশকতার অভিযোগে দায়ের করা মামলায় সুলতান সালাউদ্দিন টুকুকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেছেন। আগামীকাল সোমবার আমরা এই তিন মামলায় তার জামিনের আবেদন করবো।

অন্যদিকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালত বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন। শুনানিকালে রিজভী ও টুকুকে আদালতে হাজির করে পুলিশ।

প্রসঙ্গত, গত বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এতে একজন গুলিবিদ্ধ হয়ে মারা যান। আহত হন অনেকে। এরপর নয়াপল্টন থেকে গ্রেপ্তার করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, অ্যানিসহ ৪৩৪ জনকে কারাগারে পাঠানো হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App