×

দুর্ঘটনা

কুষ্টিয়ায় আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২২, ০২:২০ পিএম

কুষ্টিয়ায় আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ছবি: ভোরের কাগজ

কুষ্টিয়ায় আলাদা সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আরো ৬ জন। শনিবার (১৭ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে কুষ্টিয়ার খোকসা উপজেলার কাদিরপুর গ্রামের খাদিজাতুল কোবরা মহিলা মাদ্রাসার সামনে মোটরসাইকেল ও ইঞ্জিনচালিত নসিমন এবং করিমনের ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী সাব্বির হোসেন ও আসলাম আলিসহ অন্তত ৫জন আহত হন। আহতদের খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পর মোটরসাইকেল আরোহী ছাব্বির (২০) ও আসলাম (২৩) চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার (১৮ ডিসেম্বর) ভোরে মারা যায়।

নিহত ছাব্বির ও আসলাম আলীর বাড়ি কুষ্টিয়ার খোকসা উপজেলার সোমসপুর এলাকায়। খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে, রবিবার (১৮ ডিসেম্বর) সকাল ৯টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষীপুর ভাটাপাড়া এলাকায় ইঞ্জিনচালিত নসিমন ও বালু বোঝায় ট্রাকের মুখোমখী সংঘর্ষে নছিমনের যাত্রী এনামুল (৩৫) নামে এক পান ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হন। আহত হন ওই নছিমনের আরও ২ যাত্রী তবে তাদের পরিচয় পাওয়া যায়নি। নিহত এনামুল ঝিনাইদহের হরিনাকুন্ড উপজেলার মৃত আজব মালিথার ছেলে।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আসিফ ইকবাল জানান, এ ঘটনায় ট্রাক ও ট্রাকের চালক আটক করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App