×

সারাদেশ

আলীকদমে আলীর গুহায় সিঁড়ি উদ্বোধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২২, ০৫:৩৬ পিএম

আলীকদমে আলীর গুহায় সিঁড়ি উদ্বোধন

আলীকদমে আলীর গুহার প্রবেশ মুখে নব-নির্মিত সিঁড়ি শুভ উদ্বোধন করেন বাংলাদেশ সেনাবাহিনীর (৩১বীর) সেনা জোনের জোন কমান্ডার লে. কর্ণেল. মো. সাব্বির হাসান পিএসসি। ছবি : ভোরের কাগজ

আলীকদমে আলীর গুহায় সিঁড়ি উদ্বোধন
আলীকদমে আলীর গুহায় সিঁড়ি উদ্বোধন
আলীকদমে আলীর গুহায় সিঁড়ি উদ্বোধন
আলীকদমে আলীর গুহায় সিঁড়ি উদ্বোধন

পার্বত্য চট্টগ্রামের শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে আলীকদমে ঐতিহ্যবাহী পর্যটন স্পট আলীর গুহার (সুড়ঙ্গ) প্রবেশ মুখে পর্যটকদের যাতায়াতের সুবিধার্থে নব-নির্মিত সিঁড়ি শুভ উদ্বোধন করেন বাংলাদেশ সেনাবাহিনীর (৩১বীর) সেনা জোনের জোন কমান্ডার লে. কর্ণেল. মো. সাব্বির হাসান পিএসসি।

রবিবার (১৮ই ডিসেম্বর) সকাল ১০টায় বিভিন্ন উন্নয়নমূলক উদ্বোধন ও আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে লে. কর্ণেল মো. সাব্বির হাসান বলেন, আলীকদম (৩১ বীর) জোনের আওতাধীন উপজেলায় শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য ভবিষ্যতেও এ ধরনের উন্নয়নমূলক কাজ অব্যাহত থাকবে। সেনা জোনের পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়নমূলক কাজ চলমান আছে এবং থাকবে।

উদ্বোধন শেষে একটি বটগাছের চারা রোপণ করেন মো. সাব্বির হাসান। এরপর ৩১ বীর সেনা জোনের জোন কেন্টিন সংলগ্ন হলরুমে বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, এতিমখানার শিক্ষক শিক্ষার্থীসহ গরীব ও দুস্থদের মাঝে দুই লক্ষাধিক টাকা আর্থিক অনুদান প্রদান ও আলীকদম ম্রো কল্যাণ ছাত্রাবাসের ছাত্র-ছাত্রীদের ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেজর সাজ্জাদ শহিদ (ভারপাপ্ত উপ-অধিনায়ক ৩১ বীর,আলীকদম সেনা জোন), উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন এমএ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন বি,এস,সি, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার, আলীকদম সদর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দীন নাছির উদ্দিন বিএ, ২নং চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন, ৩নং নয়াপাড়া ইউপি চেয়ারম্যান কফিল উদ্দীন ও ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্যবৃন্দ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App