×

বিনোদন

স্টার জলসার নতুন ধারাবাহিকে রূপা গাঙ্গুলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০২২, ১১:৪৬ এএম

https://www.youtube.com/watch?v=VkJPgpyyry8

সমাজের বউ-শাশুড়ির চিরাচরিত সম্পর্ক নিয়ে স্টার জলসায় শুরু হতে যাচ্ছে নতুন ধারবাহিক ‘মেয়েবেলা’। এই ধারাবাহিকের হাত ধরে অনেক বছর পর ছোট পর্দায় ফিরছেন রূপা গাঙ্গুলি। এতে তার বৌমা চরিত্রে অর্থাৎ নায়িকার ভূমিকায় অভিনয় করছেন স্বীকৃতি মজুমদার।

‘মেয়েবেলা’ ধারাবাহিকের প্রোমোতে দেখানো হয়েছে, যৌথ সংসারের দায়িত্ব নিজের স্ত্রীর কাঁধে চাপিয়ে বাড়ির কর্তা ছুটি কাটাতে একাই বেরিয়ে পড়ছেন ভ্রমণে। স্ত্রী তাকে সঙ্গে নিয়ে যাওয়ার বললে তিনি বলেন, ‘অসুস্থ মাকে বাড়িতে ফেলে রেখে তুমি যাওয়ার কথা ভাবছ কীভাবে? ছি!’ পাশ থেকে বাড়ির আরেক বউ বলে ওঠে, ‘বাড়ির মেয়ে-বউদেরই তো সব সময় মানিয়ে নিতে হয়।’

শাশুড়ির মন ভালো করার জন্য তার হাতে দার্জিলিং যাওয়ার টিকিট তুলে দেয় বৌমা। কিন্তু অভিমান নিয়েই শাশুড়ি বলেন, এই বাড়ির শাশুড়ি-বৌমারা একসঙ্গে কোনোদিন কোথাও বেড়াতে যায়নি। আর যাবেও না।

‘মেয়েবেলা’ ধারাবাহিকের প্রোমোটি এরই মধ্যে দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। গল্পের সঙ্গে অনেকেই নিজেদের জীবনের মিল খুঁজে পাচ্ছেন। সিরিয়ালটি নতুন করে দেখিয়ে দিয়েছে, সংসার সামলানোর দায়িত্ব শুধু মেয়েদের কাঁধেই। ঘরের মা-বউরা তাদের শখ-আহ্লাদ সব বিসর্জন দিয়ে মুখ বুজে সংসারধর্ম পালন করে চলেন। অসুস্থ শ্বশুর-শাশুড়ির দেখাশোনা, ছেলেমেয়েদের পড়াশোনা, ঘরের কাজকর্ম সামলানোর জন্য চার দেয়ালের গণ্ডির মধ্যেই বাধা পড়ে যান গৃহবধূরা। প্রজন্মের পর প্রজন্ম ধরে চলা এই রীতির বিপক্ষেই আঙুল তুলেছে ‘মেয়েবেলা’ ধারাবাহিক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App