×

জাতীয়

ধামরাইয়ে বাস খাদে পড়ে হতাহত ২২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০২২, ১০:০৫ এএম

ধামরাইয়ে বাস খাদে পড়ে হতাহত ২২

ছবি: সংগৃহীত

ধামরাইয়ে বাস খাদে পড়ে হতাহত ২২

ছবি: সংগৃহীত

রাজধানী ঢাকার অদূরে ধামরাইয়ে বাস খাদে পড়ে ২ নিহত হয়েছেন। এছাড়া এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন। বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান।

শনিবার (১৭ ডিসেম্বর) সকালে সাটুরিয়া-বালিয়া আঞ্চলিক সড়কের খাগুরতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ধামরাই থানার মধুডাঙ্গা গ্রামের বাছের মোল্লার মেয়ে আকলিমা (৩৫) ও একই গ্রামের আমির মোল্লার মেয়ে ছুরিয়া (৩০)। এ ঘটনায় আরও দু’জন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতলে ভর্তি রয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানান, ধামরাইয়ের কাওয়ালিপাড়া, মধূডাঙ্গাসহ বিভিন্ন এলাকার শ্রমিক নিয়ে একটি মিনিবাস ধামরাইয়ের মানিকনগর এলাকায় একটি সিরামিক কারখানায় আসছিল। বাসটি কালামপুর-সাটুরিয়া সড়কের খাগুরতা নামক স্থানে এলেই ঘন কুয়াশার কারণে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে বাসটি উল্টে পাশের খাদে পড়ে যায়। এসময় শ্রমিকরা চিৎকার করে বাসের জানালার কাঁচ ভেঙে ও দরজা দিয়ে বের হতে থাকেন। তবে কয়েকজন শ্রমিক বাসে সিটের নিচে আটকা পড়ে যায়। স্থানীয়রা ছুটে এসে আটকা পড়া শ্রমিকদের উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হন। খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে সিট কেটে তাদের উদ্ধার করেন। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান আকলিমা (৪৫) ছরিয়া (৩০) নামে দুজন। আর আহত হন কমপক্ষে ৩০ জন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক। বিষয়টি নিশ্চিত করে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বলেন, দুইজনের মরদেহ আমরা পেয়েছি। তাদের বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App