×

দুর্ঘটনা

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০২২, ০৯:৫১ এএম

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

প্রতীকী ছবি

গাজীপুর পৃথক দুই সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। শুক্রবার (১৬ ডিসেম্বর) রাত ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাওজোর এলাকায় এবং সন্ধ্যায় টেকনগপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এসব দুর্ঘটনা ঘটে।

টেকনগপাড়া এলাকায় নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার নান্দাইল থানার পাকুরিয়া এলাকার সালাম মিয়ার ছেলে জাকির হোসেন (২৪) ও একই জেলার গৌরীপুর থানার অচিন্তপুর এলাকার বাসিন্দা আবু তায়েব মুন (২৩)। নাওজোর এলাকায় নিহত দুইজনের পরিচয় জানা যায়নি। তবে তাদের একজনের বয়স আনুমানিক ২৫ বছর এবং অন্যজনের ৩০ বছর।

গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুক হোসেন বলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের নাওজোর এলাকায় ফ্লাইওভারের নিচে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুই জন ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তবে তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি। তাদের একজনের বয়স আনুমানিক ২৫ বছর এবং অন্য জনের ৩০ বছর।

অন্যদিকে, গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার উপ-পরিদর্শক (ওসি) মো. রোকন মিয়া বলেন, গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে মোটরসাইকেলযোগে জাকির হোসেন ও আবু তায়েব মুন ময়মনসিংহে গ্রামের বাড়ি যাচ্ছিলেন।

এক পর্যায়ে তাদের মোটরসাইকেলটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সিটি কর্পোরেশনের টেকনগপাড়া এলাকায় পৌঁছায়। এ সময় দ্রুতগতির একটি বাসের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে জাকির হোসেন ও আবু তায়েব মোটরসাইকেলসহ মহাসড়কে পড়ে গিয়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদহ দুটি উদ্ধার করে। পরে মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। তবে তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App