×

বিনোদন

কলকাতায় বয়কটকারীদের ভর্ৎসনা করলেন শাহরুখ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০২২, ০২:৪৫ পিএম

কলকাতায় বয়কটকারীদের ভর্ৎসনা করলেন শাহরুখ

কলকাতা চলচ্চিত্র উৎসবে বলিউড অভিনেতা শাহরুখ খান। ছবি: সংগৃহীত

কলকাতায় বয়কটকারীদের ভর্ৎসনা করলেন শাহরুখ
কলকাতায় বয়কটকারীদের ভর্ৎসনা করলেন শাহরুখ

কলকাতা চলচ্চিত্র উৎসবে পুরেস্কার হাতে নেন শাহরুখ খান। ছবি: সংগৃহীত

শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’ আগামী বছর মুক্তি পেতে চলেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি একটি গান প্রকাশের সঙ্গে সঙ্গেই ছবি বয়কট করার ডাক দিয়েছে বিভিন্ন মহল। শুধু তাই নয়, শাহরুখ-দীপিকার সিনেমা সংক্রান্ত প্রতিটি পোস্টের নিচে ‘হ্যাশট্যাগ বয়কট পাঠান’ মন্তব্য জমছে। অশ্লীলতার অভিযোগে মধ্যপ্রদেশ রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রও ‘হ্যাশট্যাগ বয়কট পাঠান’-এর সঙ্গে একত্মতা ঘোষণা করেন।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে শহরে উপস্থিত ছিলেন শাহরুখ। সেখানেই নিজের বক্তৃতায় তিনি সিনেমার উপর সমাজমাধ্যমের কুপ্রভাবের প্রসঙ্গ তুললেন। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

[caption id="attachment_391525" align="aligncenter" width="900"] কলকাতা চলচ্চিত্র উৎসবে পুরেস্কার হাতে নেন শাহরুখ খান। ছবি: সংগৃহীত[/caption]

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শাহরুখ বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম থাকায় এখন অনেকেরই চিন্তাভাবনার পরিসরটা ছোট হয়ে আসছে। তবে আমার বিশ্বাস, এই সিনেমা এর চেয়ে অনেক বড় এবং সব কিছুর ঊর্ধ্বে উঠে সে নিজের মতো টিকে থাকবে।

বয়কটকারীদের কড়া জবাবে ‘পাঠান’ ছবিরই সংলাপ ধার করে তিনি বললেন, ম্যায়, আপ আওর সব পজিটিভ লোক আভি জিন্দা হ্যায়। এর মধ্য দিয়ে নেতিবাচক চিন্তাভাবনা যে তিনি পাত্তা দেন না, তাও বোঝা গেল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App