×

সারাদেশ

এবারের নির্বাচন হবে একাত্তরের চেতনা রক্ষার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০২২, ০৬:০৭ পিএম

এবারের নির্বাচন হবে একাত্তরের চেতনা রক্ষার

শনিবার ফটিকছড়ির মাইজভাণ্ডার-বিনাজুরি সড়ক সংস্কার কাজের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী। ছবি: ভোরের কাগজ

ফটিকছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য এবং তরীকত ফেডারেশনের চেয়ারম্যান ও ১৪ দলীয় জোট নেতা সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, আগামী নির্বাচনে বিএনপি আসল কি আসল না কিছুই আসে যায় না। নির্বাচন সময় মতো হয়ে যাবে। এবারের সংসদ নির্বাচন শুধু সংবিধান রক্ষার জন্য নয়। মুক্তিযুদ্ধের চেতনা থাকবে কি থাকবে না, এটি চ্যালেঞ্জ হিসেবে নেয়া হয়েছে। সুতরাং পানি ঘোলা করে লাভ নেই। শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হবেন, এটাই বাস্তবতা।

শনিবার (১৭ ডিসেম্বর) দুপুরে ফটিকছড়ির মাইজভাণ্ডার-বিনাজুরি সড়ক সংস্কার কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মাইজভান্ডারী এসব কথা বলেন। তিনি আরও বলেন, যারা হাওয়া ভবন সৃষ্টি করে লুটপাট করেছিল জনগণ তাদের ক্ষমতায় বসাবেনা।

নানুপুর ইউপি চেয়ারম্যান শফিউল আজমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়ব, উপজেলা নির্বাহী অফিসার সাব্বির রাহমান সানি, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, সহকারী কমিশনার (ভূমি) এটিএম কামরুল ইসলাম, ফটিকছড়ি থানার ওসি কাজী মাসুদ ইবনে আনোয়ার, উপজেলা প্রকৌশলী তন্ময় নাথসহ আওয়ামীলীগ ও তরিকত ফেডারেশনের স্থানীয় নেতৃবৃন্দ।

দীর্ঘদিন ধরেই বেহাল অবস্থায় পড়ে থাকা জনগুরুত্বপূর্ণ সড়কটির দেড় কি. মি.অংশের উন্নয়নে এলজিইডি থেকে এক কোটি ১৮ লক্ষ টাকা বরাদ্দ মিলেছে। এটির উন্নয়ন সম্পন্ন হলে উপজেলার তিন লক্ষাধিক মানুষের ভোগান্তির অবসান হবে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App