×

জাতীয়

আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রায় নেতাকর্মীদের ঢল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০২২, ০৪:২৭ পিএম

আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রায় নেতাকর্মীদের ঢল

ছবি: সংগ্রহীত

আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রায় নেতাকর্মীদের ঢল
আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রায় নেতাকর্মীদের ঢল

ছবি: ভোরের কাগজ

মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানী ঢাকায় বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রা করছে আওয়ামী লীগ। শোভাযাত্রায় অংশ নিয়েছেন বিপুল সংখ্যক নেতা-কর্মী।

শনিবার (১৭ ডিসেম্বর) দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানসংলগ্ন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন এলাকায় ঢল নামে নেতাকর্মীদের। সোহরাওয়ার্দী উদ্যান সংলগ্ন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন থেকে দুপুর আড়াইটার দিকে শুরু হওয়া শোভাযাত্রাটি ধানমন্ডি ৩২ নম্বরের ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে গিয়ে শেষ হবে।

শোভাযাত্রায় যোগ দিয়েছেন আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী। লাল-সবুজ পোশাক পরে তারা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন ও এর আশপাশের জড়ো হয়ে থেকে কর্মসূচি শুরু করেন। ঢাকঢোল পিটিয়ে, বাদ্যযন্ত্র বাজিয়ে তাদের অগ্রসর হতে দেখা যায়।

[caption id="attachment_391603" align="aligncenter" width="1280"] ছবি: ভোরের কাগজ[/caption]

ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগ এই শোভাযাত্রার আয়োজন করেছে। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কর্মসূচিতে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান।

[caption id="attachment_391604" align="aligncenter" width="1280"] ছবি: ভোরের কাগজ[/caption]

এদি‌কে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের যথাযথ মর্যাদায় সারা দেশে মহান বিজয় দিবস আওয়ামী লীগের কর্মসূচির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ কর্মসূচি গ্রহণের জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, সমর্থক ও সর্বস্তরের জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App