×

সারাদেশ

মেয়েকে বিয়ে না দেওয়ায় বাবাকে ছুরিকাঘাতে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০২২, ০১:১০ পিএম

মেয়েকে বিয়ে না দেওয়ায় বাবাকে ছুরিকাঘাতে হত্যা

ছবি: সংগৃহীত

পাবনায় মেয়েকে বিয়ে না দেওয়ায় ফরিদ হোসেন (৪৫) নামের একজনকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে সদর উপজেলার ভাঁড়ারা মহল্লায় শাহী মসজিদের সামনে এ ঘটনা ঘটে। ফরিদ তাঁর মেয়েকে বখাটে অনিক হোসেনের সঙ্গে বিয়ে না দেওয়ায় ক্ষুব্ধ হয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন বলে জানা গেছে।

ফরিদ হোসেন ভাঁড়ারা ইউনিয়নের মধ্য জামুয়া গ্রামে বাসিন্দা। তিনি পেশায় রঙ মিস্ত্রি ছিলেন। বৃহস্পতিবার ভাঁড়ারা শাহী মসজিদ থেকে নামাজ পড়ে বের হন ফরিদ হাসেন। এসময় অনিক হোসেন তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতালে মর্গে রাখা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।

ভাঁড়ারা ইউনিয়নের চেয়ারম্যান সুলতান মাহমুদ খান জানান, এক বছর আগে ফরিদ হোসেনের মেয়ের সঙ্গে অনিক হোসেনের বিয়ে ঠিক হয়। বখাটেপনার কারণে পরে সেই বিয়ে ভেঙে দেন ফরিদ হোসেনের পরিবার। মাস ছয়েক আগে ফরিদ হোসেন তার মেয়েকে অন্যত্র বিয়ে দেন। এরপর থেকে অনিক নানাভাবে ফরিদ হোসেনের পরিবারের ওপর হুমকি-ধমকি দিয়ে আসছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App