×

জাতীয়

সৌদি ধর্মমন্ত্রীর সঙ্গে জমিয়তে আহলে হাদিসের সাক্ষাৎ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ ডিসেম্বর ২০২২, ০৯:১৪ পিএম

সৌদি ধর্মমন্ত্রীর সঙ্গে জমিয়তে আহলে হাদিসের সাক্ষাৎ

ছবি: ভোরের কাগজ

সৌদি আরবের ধর্মমন্ত্রী শাইখ ডক্টর আবদুল লতীফ বিন আবদুল আযীয আলোশ শাইখের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ জমিয়তে আহলে হাদিসের চারজন শীর্ষ নেতা।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সৌদি আরবের জেদ্দায় ধর্মমন্ত্রীর দপ্তরে এই সৌজন্য সাক্ষাৎ করেন তারা।

সৌদি সরকারের ধর্মমন্ত্রী শাইখ ড. আবদুল লতীফ বিন আবদুল আযীয আলোশ শাইখের বিশেষ আমন্ত্রণে ও রাষ্ট্রীয় আতিথেয়তায় বাংলাদেশ জমিয়তে আহলে হাদিসের সভাপতি অধ্যাপক ড. আব্দুল্লাহ ফারুক, বাংলাদেশ জমিয়তে আহলে হাদীসের উপদেষ্টা এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, বাংলাদেশ জমিয়তে আহলে হাদীসের সহ-সভাপতি ও মাদরাসা মোহাম্মদীয়া আরাবীয়ার কর্নধার আওলাদ হোসেন এবং বাংলাদেশ জমিয়তে আহলে হাদীসের সেক্রেটারী জেনারেল শাইখ ড. মুহাম্মদ শহিদুল্লাহ খান মাদানী পাঁচদিনের সফরে সৌদি আরবে অবস্থান করছেন।

এই সফরের অংশ হিসেবে তারা আজ বৃহস্পতিবার আবদুল লতীফ বিন আবদুল আযীয আলোশ শাইখের সঙ্গে সাক্ষাৎ করেন। তিনি অত্যন্ত সুন্দরভাবে ও আন্তরিকতার সঙ্গে জমিয়ত নেতাদের স্বাগত জানান। বৈঠকে দ্বিপাক্ষিক বিষয়াদি নিয়ে আলোচনা হয়। এছাড়া মন্ত্রী জমিয়তের সার্বিক কর্মকাণ্ডে সন্তষ প্রকাশ করেন ও গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা দেন। এ সময় মন্ত্রীকে জমিয়তে আহলে হাদিসের পক্ষ হতে সম্মাননা স্মারক প্রদান করা হয়। সৌদি সরকারের মন্ত্রীও জমঈয়ত নেতাদের মূল্যবান উপহার দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App