×

বিনোদন

মুক্তির আগেই সাড়া ফেলেছে ‘অ্যাভাটার-২’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ ডিসেম্বর ২০২২, ০৯:১৬ এএম

মুক্তির আগেই সাড়া ফেলেছে ‘অ্যাভাটার-২’

‘অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার’

মুক্তির আগেই সাড়া ফেলেছে ‘অ্যাভাটার-২’

দীর্ঘ ১৩ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে পর্দায় আসছে জেমস ক্যামেরনের বিশ্বব্যাপী আলোড়ন তোলা সিনেমা ‘অ্যাভাটার’ এর সিক্যুয়েল ‘অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার’। ২০০৯ সালে এর প্রথম পার্ট মুক্তি পায়।

দ্বিতীয় পার্টে ‘প্যানডোরা’ নামের কাল্পনিক সেই গ্রহ থেকে অ্যাভাটারের দ্বিতীয় কিস্তির গল্পকে নির্মাতা জেমন ক্যামেরন নিয়ে গেছেন সাগরের তলদেশে। ‍মুক্তির আগেই এই গল্প রোমাঞ্চ জাগিয়েছে চলচ্চিত্র প্রেমীদের মনে। খবর বিবিসির।

বিশ্বব্যাপী মুক্তির দিনেই বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে দেখা যাবে ‘অ্যাভাটার-২’। এরই মধ্যে অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে স্টার সিনেপ্লেক্সের সব শাখা ও অনলাইনে।

প্রথম সিনেমার তারকা ওর্থিংটন, জো সালডানা ও সিগোরনি ওয়েভার নতুন পর্বেও থাকছেন। নতুন যুক্ত হচ্ছেন মিশেল ইয়েও, এডি ফ্যালকো, উনা চ্যাপলিন ও ক্যামেরনের আরেক বিখ্যাত সিনেমা ‘টাইটানিক’-এর নায়িকা কেট উইন্সলেট। টুয়েন্টিথ সেঞ্চুরি স্টুডিওর ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন জেমস ক্যামেরন ও জন ল্যান্ডাও।

পর্বটিতে খুবই উচ্চ পর্যায়ের ভিজুয়াল এফেক্ট থাকবে বলে জানা গেছে। জেমস ক্যামেরন বলেছেন, আমি চেয়েছিলাম প্যান্ডোরাতে আমাদের প্রত্যাবর্তন সত্যিই বিশেষ কিছু হোক। প্রতিটি শট সবচেয়ে বড় স্ক্রিন, সর্বোচ্চ রেজল্যু শন ও থ্রিডি উপভোগের কথা মাথায় রেখে করা হয়েছে।

ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় ও মালয়ালামসহ বেশ কিছু ভাষায় মুক্তি পাবে এই সিনেমা। মুক্তির আগেই সিনেমাটি যে পরিমাণ সাড়া ফেলেছে, তাতে আগের সব রেকর্ড ভেঙে এক নতুন ইতিহাস তৈরি হতে যাচ্ছে বলেই মনে করছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App