×

দুর্ঘটনা

টাঙ্গাই‌লে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ ডিসেম্বর ২০২২, ০১:৪৮ পিএম

টাঙ্গাই‌লে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ছবি: সংগৃহীত

টাঙ্গাই‌লে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ তিনজন নিহত হ‌য়ে‌ছেন। এছাড়াও এই দুর্ঘটনায় আটজন আহত হ‌য়ে‌ছেন। আহত‌দের মির্জাপুর কুমু‌দিনী হাসপাতাল ও টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার (১৫ ডি‌সেম্বর) সকাল ৯টা থেকে সাড়ে ৯টার দিকে দুর্ঘটনাগুলো ঘটে।

জানা গেছে, সকাল সা‌ড়ে ৯টার দি‌কে ভুঞাপুর-তারাকা‌ন্দি সড়‌কের উপ‌জেলার জগৎপুরা এলাকায় বালুবা‌হী ট্রা‌কের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে কলেজছাত্র নিহত হন। নিহত ক‌লেজছাত্র ইশরাক (২০) জামালপুর জেলার স‌রিষাবা‌ড়ি উপ‌জেলার আবু সাঈদের ছে‌লে। এতে আহত হ‌য়ে‌ছেন কলেজছাত্রের বাবা ও সোলায়মান নামে এক ব্যক্তি। বাবার সঙ্গে ইশরাক টাঙ্গাই‌লের মাওলানা ভাসানী প্রযু‌ক্তি বিশ্ব‌বিদ্যালয়ে ভ‌র্তি হ‌তে যা‌চ্ছিল। কিন্তু ভ‌র্তি হ‌তে পার‌ল না সে। পথেই দুর্ঘটনায় মারা গেল।

এছাড়া সকাল ৯টার দি‌কে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের মির্জাপু‌রের ধল্লা-মনসুর এলাকায় বাস দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। একই সময় মহাসড়‌কের বাউখোলা এলাকায় এক মোটরসাই‌কেল আ‌রোহী অজ্ঞাত প‌রিবহ‌নের বাসচাপায় নিহত হ‌য়ে‌ছেন। মির্জাপু‌রে নিহত ব্যক্তির প‌রিচয় পাওয়া যায়‌নি। ধারণা করা হ‌চ্ছে নিহত ব্যক্তি বা‌সের হেলপার ছিলেন। নিহত মোটরসাই‌কেল আ‌রোহীর পরিচয় এখনো জানা সম্ভব হয়নি।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ভূঞাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদুল ইসলাম জানান, সকালে ভূঞাপুর-তারাকান্দী সড়কের জগতপুরা এলাকায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন কলেজছাত্র ঘটনাস্থলে নিহত হয়েছেন। আর এ ঘটনায় আহত হয়েছে দুজন। প্রাথমিকভাবে ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

অন্যদিকে, গোড়াই হাইওয়ে থানা পুলিশের (ওসি) মোল্লাহ টুটুল জানান, মহাসড়‌কে দুর্ঘটনায় বা‌সের একজন হেলপার মারা গে‌ছেন। ত‌বে তার প‌রিচয় পাওয়া যায়‌নি। এছাড়াও বাউখোলা এলাকায় অজ্ঞাত আ‌রেক মোটরসাই‌কেল আ‌রোহী নিহত হ‌য়ে‌ছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App