×

খেলা

মেসিদের শুভকামনা জানালেন পেলে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২২, ০৯:৪৮ পিএম

মেসিদের শুভকামনা জানালেন পেলে

লুসাইল স্টেডিয়ামে আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া ম্যাচে ব্রাজিলীয় কিংবদন্তি রোনালদো, রিভালদো ও রোনালদিনহোসহ আরও অনেক ফুটবলার উপস্থিত ছিলেন। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাতে এসব তারকা ফুটবলার মেসিদের খেলা উপভোগ করেছেন। রোনালদিনহো, রিভালদোরা জয় পাওয়া মেসির আর্জেন্টিনাকে শুভকামনাও জানিয়েছেন।

তবে সর্বকালের সেরা খ্যাত পেলে কাতারে ছিলেন না। আগেই খবর এসেছে, অসুস্থ তিনি। সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে সুস্থ হতে লড়াই করছেন তিনটি বিশ্বকাপ জেতা এই কিংবদন্তি। কিন্তু খেলা যার প্রাণ, তাকে কী আর বিশ্বকাপ থেকে আটকানো যায়! অসুস্থতাকে সঙ্গী করেই সমর্থন দিয়েছেন মেসি ও আর্জেন্টিনাকে। খবর ইএসপিএনের।

ম্যাচে আর্জেন্টিনা মেসির পেনাল্টি থেকে প্রথম লিড নেয়। ওই পেনাল্টি নিশ্চিত হওয়ার পরে হাত মুষ্টিবদ্ধ করে পোজ দেন পেলে। আর্জেন্টিনার পুরো ম্যাচ উপভোগ করেছেন তিনি। যার কিছু ছবি তুলে ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন তার মেয়ে কেলি ন্যাসিমেন্তো।

গত ২৯ নভেম্বর পেলে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। এখনও তিনি হাসপাতালেই আছেন। এর আগে তার অসুস্থতা নিয়ে সংবাদমাধ্যম দাবি করেছে, পেলের অন্তিমকালীন চিকিৎসা চলছে। অবস্থা এতটাই বেগতিক যে, ক্যান্সারের চিকিৎসা কেমোথেরাপি বন্ধ করে দিয়েছে। তবে তার পরিবারের পক্ষ থেকে বিষয়টি নাকচ করে অবহিত করা হয় যে, পেলে ভালো আছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App