×

জাতীয়

দুষ্টচক্ররা ভয় দেখিয়ে বিরত রাখতে পারবে না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২২, ০৯:১৬ পিএম

দুষ্টচক্ররা ভয় দেখিয়ে বিরত রাখতে পারবে না

বুধবার গণমাধ্যমে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. আব্দুল্লাহ আবু। ছবি: ভোরের কাগজ

ভুয়া ডিআইজি সেজে পরিবারকে ফোন করে ভয় দেখানোর বিষয়ে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. আব্দুল্লাহ আবু বলেছেন, দুষ্টচক্ররা আমার কাজে সংক্ষুব্ধ হতে পারে। আমার কর্মকাণ্ড তাদের ভালো লাগছে না, সহ্য করতে পারছে না। এসব কারণে তারা মোবাইল হ্যাকিং করে আমাকে ও আমার পরিবারকে ভয় দেখাতে চেয়েছে। তবে আমাকে আমার কাজ থেকে বিরত রাখতে পারবে না।

সম্প্রতি পিপি আব্দুল্লাহ আবুর মোবাইল হ্যাকিং ঘটনায় কোতোয়ালি থানায় জিডি করা হয়েছে। এ ঘটনার অগ্রগতি নিয়ে বুধবার (১৪ ডিসেম্বর) সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

রাষ্ট্রপক্ষের এ আইজীবী বলেন, গত ১১ ডিসেম্বর ডিএমপি মিডিয়া সেন্টারের ডিআইজি মাসুদ সেজে আমার পরিবারের কাছে মিথ্যা তথ্য দেন। আমি এক্সিডেন্ট করে আইসিইউতে আছি বলে জানানো হয়। আমার স্ত্রী ও ছেলেকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আসতে বলেন। এ ঘটনায় কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করেছি, তদন্ত চলছে। তদন্ত শেষে এ ঘটনার সঙ্গে জড়িতদের তথ্য বেরিয়ে আসবে।

তিনি আরো বলেন, ২০০৯ সাল থেকে ঢাকার আদালতে পাবলিক প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করছি। এর মাঝে অনেক ঝড়ঝাপটা গেছে। অনেক গুরুত্বপূর্ণ মামলা পরিচালনা করেছি। যা সত্য সেটাই বলি। আমার যতটুকু দায়িত্ব তাই পালন করে আসছি। আমি কারোর ভয়ে ভীত না। রাষ্ট্রপক্ষের যে দায়িত্ব অর্থাৎ পাবলিক প্রসিকিউটর হিসেবে কাজ করছি, করব। এটা আমার নৈতিক দায়িত্ব। কেউ আমাকে ভয় দেখিয়ে দায়িত্ব থেকে বিরত রাখতে পারবে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App