×

সারাদেশ

কুষ্টিয়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২২, ০৫:২৬ পিএম

কুষ্টিয়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

কুষ্টিয়ায় রাতুল আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার। ছবি: ভোরের কাগজ

কুষ্টিয়ায় আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের মজমপুর এলাকার রাতুল আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে পুলিশ ওই কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় সৌরভ সরকার জয় নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে।

সৌরভ টাঙ্গাইল জেলা সদরের বাসিন্দা। মোবাইলে তাদের পরিচয় হয়। মৃত শয্যা বিশ্বাসের বাড়ি কুষ্টিয়ার খোকসা উপজেলার জানিপুর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামে। সে খোকসা সরকারি ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলো।

পুলিশ ও হোটেল সূত্রে জানা গেছে, গত ১১ ডিসেম্বর দুপুরে কুষ্টিয়া শহরের মজমপুর এলাকার রাতুল আবাসিক হোটেলে স্বামী-স্ত্রীর পরিচয়ে আসে তারা। সেখানেই দুজন অবস্থান করছিল। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হঠাৎ করেই মেয়েটি অসুস্থ হয়ে পড়লে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃ্ত্যু হয়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান বলেন, আবাসিক হোটেলে ওই কলেজছাত্রীর মৃত্যুর ঘটনা শুনে পুলিশ সেখানে যায়। তবে তার মৃত্যুর সঠিক কোনো কারণ জানা যায়নি। তবে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় হোটেলে নিহত কলেজছাত্রীর সঙ্গে অবস্থানরত সৌরভ নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। আটকৃত যুবক নিজেদের স্বামী স্ত্রীর পরিচয় দিলেও কোনো প্রমাণ দেখাতে পারেনি।

হাসপাতালের প্রাথমিক চিকিৎসা সূত্রে জানা গেছে, কলেজ ছাত্রীর মরদেহে ধর্ষণের বেশ কিছু আলামত দেখা গেছে। ধারণা করা হচ্ছে, ইচ্ছার বিরুদ্ধে কোনো যৌন উত্তেজক ওষুধ খাইয়ে অধিক মেলামেশার ফলে ওই কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে।

এ সব বিষয়ে হোটেল ম্যানেজারের সাথে যোগযোগ করেও তাকে পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App