×

জাতীয়

অনলাইন জুয়া: মেহেরপুরে ৬ জন আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২২, ০৯:৩৫ পিএম

অনলাইন জুয়া: মেহেরপুরে ৬ জন আটক

শাহিনুজ্জামান সিপুর ব্যক্তিগত কার্যালয়ে অভিযান পরিচালনা করা হয়। ছবি: ভোরের কাগজ

অনলাইন জুয়ার সাথে জড়িত থাকায় জেলা ছাত্রলীগের সাবেক নেতা শাহিদুজ্জামান সিপুসহ ছয়জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে সিপুর ব্যক্তিগত কার্যালয়ে অভিযান শেষে তাদেরকে পুলিশ হেফাজতে নেয়া হয় রাত ১১টার দিকে। পরে জিজ্ঞাসাবাদ শেষে ডিজিটাল নিরাপত্তা আইনে তাদের আটক দেখানো হয়।

বুধবার (১৪ ডিসেম্বর) আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছে গোয়েন্দা বিভাগ।

আটককৃতরা হলো, শাহিদুজ্জামান সিপু, রবিউল ইসলাম, জুবায়ের হোসেন উজ্জল, বিপুল হোসেন, চঞ্চল হোসেন ও জিয়াউর রহমান।

পুলিশ সূত্র জানিয়েছে, গাংনী বাজার সংলগ্ন উত্তরপাড়া শাহিদুজ্জামান সিপুর ব্যক্তিগত কার্যালয়ে অনলাইনে জুয়া পরিচালনা করা হয়। সিপুর মাধ্যমে অনেক মানুষ জুয়ার খেলার সাথে সম্পৃক্ত। এর মাধ্যমে টাকা পাচার হচ্ছে বিদেশে। এমন অভিযোগে ডিবি ও গাংনী থানা পুলিশের দু'টি দল রাতে সিপুর ব্যক্তিগত কার্যালয়ে অভিযান চালায়। তাদের ব্যবহৃত ১৪টি মোবাইল ডিভাইস জব্দ করে প্রাথমিক পরীক্ষা করে পুলিশ। দীর্ঘ সময় ধরে মোবাইল পরীক্ষা-নিরিক্ষা করে রাত ১১টার দিকে তাদের ছয়জনকে পুলিশ হেফাজতে নিয়ে যায়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, তাদের কাছ থেকে ডিজিটাল ডিভাইস হিসেবে মোবাইল ও সিম কার্ড জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদ ও ডিভাইসগুলো প্রয়োজনীয় পরীক্ষা শেষে অনলাইন জুয়ার সাথে জড়িত থাকার প্রমান পাওয়ায় তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে গাংনী থানায় মামলা দায়ের করা হয়েছে।

তাদের আটকের সময় মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার আজমল হোসেন, গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App