×

সারাদেশ

শান্তিগঞ্জে 'আলোমতির স্বপ্ন' মঞ্চস্থ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০২২, ০৪:৩৮ পিএম

শান্তিগঞ্জে 'আলোমতির স্বপ্ন' মঞ্চস্থ

মঙ্গলবার শান্তিগঞ্জে ঝড়ে পড়া শিশুদের অভিভাবকদের সচেতনতা বৃদ্ধি ও বাল্যবিবাহ প্রতিরোধে আলোমতির স্বপ্ন নাটক মঞ্চস্থ। ছবি: ভোরের কাগজ

শান্তিগঞ্জে 'আলোমতির স্বপ্ন' মঞ্চস্থ

স্কুল বহির্ভূত ও ঝড়ে পড়া শিশুদের অভিভাবকদের সচেতনতা বৃদ্ধি ও বাল্যবিবাহ প্রতিরোধে শান্তিগঞ্জে মঞ্চস্থ হল নাটক 'আলোমতির স্বপ্ন'। ইউনিসেফের সহযোগিতায় জাগরণী চক্র ফাউন্ডেশন এর বাস্তবায়নে নাটকটি মঞ্চস্থ করেছে আলোর মঞ্চ নাট্যদল শান্তিগঞ্জ।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) উপজেলার ডুংরিয়া, সদরপুর, সুলতানপুর ও পার্বতীপুরসহ গত কয়েকদিন ধরে উপজেলা ১৫টি স্থানে সচেতনতামূলক এ নাটকটি মঞ্চস্থ হয়। এতে ব্যাপক সারা পড়ে মানুষের মাঝে। সচেতন মহল বলছেন ইউনিসেফের এই কার্যক্রম অত্যন্ত প্রশংসার।

নাটক মঞ্চস্থে এসময় উপস্থিত ছিলেন লেট আস লার্ন প্রজেক্ট সুনামগঞ্জের সিফোরডির কো-অর্ডিনেটর মো. বদরুল আলম, আনন্দধারা প্রাথমিক শিক্ষাকেন্দ্রের শিক্ষিকা সাথী দেব, পরিচালনা করেন উদীচী শান্তিগঞ্জের সভাপতি শ্যামল দেব।

সচেতনতামূলক এই নাটকে অভিনয় করেন চৈতি দেব, সুবর্ণা দেব, দীপ্ত দেব, ঝুমা দেব, বিশাল দেব, সোমা , মোন্না দেব, জয়া বিশ্বাস, লিপি বিশ্বাস, সুমি বিশ্বাস, মুন্না বিশ্বাস প্রমুখ। হারমোনিয়ামে ছিলেন কোকিল দাশ, ঢোলে দীলিপ রবি দাস।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App