×

সারাদেশ

জামায়াত-শিবিরের হামলায় দুই পুলিশ আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০২২, ০৬:৪০ পিএম

জামায়াত-শিবিরের হামলায় দুই পুলিশ আহত

রাজশাহীতে জামায়াত-শিবিরের হামলায় দুই পুলিশ সদস্য আহত। ছবি: ভোরের কাগজ

মিছিল বের করেই রাজশাহীতে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। এ সময় তাদের হামলায় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে নগরীর দড়িখরবোনা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহত দুই পুলিশ সদস্য হলেন- আরএমপির বোয়ালিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবু হায়দার ও কনস্টেবল মো. আহাদ। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, জামায়াতের আমির ডা. শফিকুর রহমানকে গ্রেপ্তারের প্রতিবাদে নগরীর নিউমার্কেট এলাকায় জড়ো হয়ে স্লোগান দিতে থাকেন দলটির নেতাকর্মীরা। মিছিলে নেতৃত্ব দেন মহানগর জামায়াতের সেক্রেটারি এমাজ উদ্দিন মণ্ডল। স্লোগান দিতে দিতে কাদিরগঞ্জ সড়ক হয়ে দড়িখরবোনা রেলক্রসিং দিয়ে উপশহরের দিকে যাচ্ছিলেন তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

পুলিশ জানায়, মিছিল থেকে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা পুলিশ সদস্যদের লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়তে থাকে। তবে পালিয়ে যাওয়ায় তাদের কাউকে তাৎক্ষণিকভাবে আটক করা সম্ভব হয়নি।

এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) রফিকুল আলম ভোরের কাগজকে বলেন, জামায়াত-শিবিরের নেতাকর্মীদের হামলায় আহত দুই পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে শুরু হয়েছে পুলিশি অভিযান। তাদের গ্রেপ্তার করে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App