×

দুর্ঘটনা

বোয়ালমারীর সড়কে ঝরল ইপিআই পোর্টারের প্রাণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০২২, ১০:০৮ পিএম

বোয়ালমারীর সড়কে ঝরল ইপিআই পোর্টারের প্রাণ

ছবি: ভোরের কাগজ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই পোর্টার মো. জাহাঙ্গীর মিয়া (৩৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেল ৪টায় মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের মধুখালী থানাধীন জাহাপুর ইউনিয়নের দস্তরদিয়া নামক স্থানে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

মধুখালী থানা সূত্রে জানা যায়, মাইজকান্দি হতে বোয়ামারীগামী বিলাস পরিবহন (রেজিঃ নং ঢাকা মেট্রো ব ১৫-৫৫৯) গাড়ির সাথে বিপরীত দিক হতে আগত প্লাটিনা মটরসাইকেল (রেজিঃ নং ফরিদপুর হ ১৩-০৮৯০) এর মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মটরসাইকেল চালক জাহাঙ্গীর মিয়া (৩৮) ঘটনাস্থলেই নিহত হন।

জাহাঙ্গীর মিয়া বোয়ালমারী পৌরসভার ৫নং ওয়ার্ডের বাসিন্দা নুর মোহাম্মদ মিয়ার ছেলে। মারিয়া (১৪) ও নাঈম (৬) নামে তার দুটি সন্তান রয়েছে। জাহাঙ্গীর মিয়া বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই পোর্টার হিসেবে কর্মরত ছিলেন।

এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. খালেদুর রহমান বলেন, জাহাঙ্গীর মিয়া ইপিআই কার্যক্রম শেষ করে তার কর্মস্থল বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন।

মধুখালী থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. সহিদুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে চাই। মোটরসাইকেল চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে, চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App