×

জাতীয়

অ্যাডনকের বিজনেস মিট অনুষ্ঠিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০২২, ১১:০০ পিএম

অ্যাডনকের বিজনেস মিট অনুষ্ঠিত

ছবি: ভোরের কাগজ

দেশে প্রথমবারের মতো জমকালোভাবে অনুষ্ঠিত হয়েছে অ্যাডনক বিজনেস মিট।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর বনানীর শেরাটন হোটেলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অ্যাডনক লুব্রিকেন্টস এর অংশীদার, ডিলার, ডিসট্রিবিউটরা ও ইন্ডাস্ট্রির ব্যবহারকারীরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে সেরা তিনজনকে বিজনেস অ্যাওয়ার্ড-২০২২ দেয়া হয়। এর সঙ্গে ২০২৩ এর কর্মপন্থাও উপস্থাপন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কর্ণফুলী অটোমোবাইলের ম্যানেজিং ডিরেক্টর হামদান হোসেন চৌধুরী, কর্ণফুলী অটোমোবাইলের কোর্ডিনেটর আরাজ চৌধুরী। এছাড়াও আরব আমিরাত এডনক ডিসট্রিবিউশনের রঞ্জন কুমার গুহ এবং রেজিশ আর পিল্লাইসহ কর্ণফুলী গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কর্ণফুলী অটোমোবাইলের হেড অব বিজনেস মো. মারুফুল ইসলাম রায়হান।

কর্ণফুলী অটোমোবাইলের ব্যবস্থাপনা পরিচালক হামদান হোসেন চৌধুরী বলেন, বাংলাদেশের অন্যতম একটা প্রতিষ্ঠান হলো কর্ণফুলী গ্রুপ। আজ থেকে ৬৯ বছর আগে চালু হয় কর্ণফুলী গ্রুপের। কর্ণফুলী গ্রুপ অ্যাডনকের সঙ্গে কাজ করার অন্যতম কারণ অ্যাডনক বাংলাদেশকে ছোট করে দেখে না। আমরা একসঙ্গে কাজ করতে চাই। আমরা সবাই মিলে এই পরিবারকে আরও অনেক দূর এগিয়ে নিতে চাই।

মো. মারুফুল ইসলাম রায়হান বলেন, অ্যাডনক আবুধাবির ন্যাশনাল ইঞ্জিন অয়েল কোম্পানি। যেটি কর্ণফুলী অটোমোবাইল বাজারজাত করছে। এখনে উপস্থিত সব অংশীদার আগামীতেও আমাদের অ্যাডনকের সঙ্গে কাজ করবেন বলে আমরা আশা করি।

অনুষ্ঠান শেষে এক জাঁকজমকপূর্ণ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App