দাগনভূঞায় বিনামূল্যে বীজ-সার পাচ্ছেন ৫ হাজার কৃষক

আগের সংবাদ

পানছড়িতে কাজের ঠিকাদারি নির্বাচনে লটারী

পরের সংবাদ

পশ্চিমাঞ্চলে ৯ ট্রেনের যাত্রা বাতিল

প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২২ , ৩:৩৮ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১৩, ২০২২ , ৩:৩৮ অপরাহ্ণ

পশ্চিমাঞ্চল রেলওয়ের ৯টি ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন পাকশী বিভাগীয় পশ্চিমাঞ্চল রেলওয়ের কন্ট্রোলার আলমগীর হোসেন।

জানা গেছে, সোমবার রাত সাড়ে ১০টার দিকে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার রাজাবাড়ি রেলক্রসিংয়ে মালবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়। এতে সিডিউল বিপর্যয় ঘটে। এতে যাত্রা বাতিল হয়-সিল্কসিটি এক্সপ্রেস, বেনাপোল এক্সপ্রেস, নীলসাগর এক্সপ্রেস, কুড়িগ্রাম এক্সপ্রেস, পঞ্চগড় এক্সপ্রেস, লালমনিরহাট এক্সপ্রেস, রংপুর এক্সপ্রেস টাঙ্গাইল কমিউটার, ঢাকা-চাঁপাই মেইল ট্রেন-৯৯ আপ।

পাকশী বিভাগীয় পশ্চিমাঞ্চল রেলওয়ের কন্ট্রোলার আলমগীর হোসেন বলেন, রাজশাহী বিভাগীয় রেলওয়ে ম্যানেজার অসিম কুমার তালুকদারের নির্দেশে বেলা ১১টার দিকে ৯টি ট্রেনের যাত্রা বাতিল করা হয়।

এ বিষয়ে পাকশী বিভাগীয় ব্যবস্থাপক (ডিআরএম) শাহ সূফি নূর মোহাম্মদ বলেন, টাঙ্গাইলের কালিহাতীতে মালবাহী ট্রেন লাইনচ্যুত হওয়ায় প্রায় ১০ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ ছিল। ট্রেনের সিডিউল বিপর্যয় ঘটে। ফলে ৯টি ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে।

সবশেষ মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকাল ৯টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে বলে জানিয়েছে রেলওয়ের একটি সূত্র।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়