×

জাতীয়

৭ বছর পর হলো চুয়াডাঙ্গা জেলা আ.লীগের সম্মেলন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২২, ০৯:১৭ পিএম

৭ বছর পর হলো চুয়াডাঙ্গা জেলা আ.লীগের সম্মেলন

ছবি: সংগৃহীত

দীর্ঘ সাত বছর পর চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) সকাল ১০টার দিকে চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দার ছেলুন ও সাধারণ সম্পাদক আজাদুল ইসলামকে পুনর্নির্বাচিত করা হয়।

এ সময় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি দলের সর্বস্তরের নেতাকর্মীদের সব বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি-জামায়াত সরকার পতনের খোয়াব দেখা শুরু করেছে। খোয়াব দেখা ভালো। কিন্তু রাজপথে এসে নাশকতা, বিশৃঙ্খলা ও সন্ত্রাসী কর্মকাণ্ড সৃষ্টির চেষ্টা করবেন না। তাহলে আপনাদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী চরম ব্যবস্থা গ্রহণ করবেন।

সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফর উল্লাহ। তিনি এ সময় বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, দেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করবেন না। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ এ সময়ে অত্যন্ত সুসংগঠিত। অতএব কেউ পার পাবেন না।

এছাড়া প্রধান বক্তা হিসেবে যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এবং খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হকসহ দলের নেতারা বক্তব্য দেন।

২০১৫ সালের ২ ডিসেম্বর টাউন ফুটবল মাঠে জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছিল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App