×

আন্তর্জাতিক

স্ত্রীকে দিলেন ‘গাধা’ উপহার, কিন্তু কেন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২২, ১২:৩৪ পিএম

স্ত্রীকে দিলেন ‘গাধা’ উপহার, কিন্তু কেন

ছবি: সংগৃহীত

বিয়ের অনুষ্ঠানে অদ্ভুত এক উপহার পেয়েছেন কনে। উপহারে পেয়েছেন একটি গাধা; তাও আবার স্বামীর কাছ থেকেই। এই উপহারের ছবি পোস্ট করতেই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে।

পাকিস্তানের বাসিন্দা বরিষা জাভেদ খান ও আজলান শাহ। বর ও কনে দুজনই পাকিস্তানের ইউটিউবার। সম্প্রতি তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। বিয়েতে নিজের স্ত্রীকে উপহার হিসেবে বাচ্চা গাধা দিয়েছেন আজলান। এই উপহার দৃষ্টি আকর্ষণ করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের।

উপহারের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে এই উপহার দেওয়ার কারণও ব্যাখ্যা করেন আজলান। তিনি ইনস্টাগ্রামে লেখেন, ‘আমি সবসময় জানতাম বাচ্চা গাধা পছন্দ করে বরিষা। তাই আমার পক্ষ থেকে ওর জন্য এটাই রইল বিয়ের উপহার।’ এদিকে উপহার পেয়ে বেজায় খুশি কনে বরিষা। ছবিতে হাসিমুখ দেখেই তা বোঝা যায়। এই ছোট্ট গাধার সঙ্গে একাধিক ছবিও পোস্ট করেছেন তারা।

বউভাতের অনুষ্ঠানে গাধাটাকে নিয়ে আসার এবং তা নিজের স্ত্রীকে উপহার দেওয়ার একটি ভিডিও শেয়ার করেছেন আজলান। সেই ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, ‘প্রশ্ন হলো উপহার হিসেবে শুধু গাধা কেন? এর উত্তর হলো তুমি গাধা পছন্দ করো এবং দ্বিতীয়ত, বিশ্বে সবচেয়ে কর্মঠ ও স্নেহশীল প্রাণী।’

এদিকে ইনস্টাগ্রাম থেকে জানা গেছে, এই বাচ্চা গাধার নাম দেওয়া হয়েছে ভোলা। বাচ্চা গাধার সঙ্গে একটা ছবি পোস্ট করে তারা ক্যাপশনে লিখেছিলেন, ‘হাম অর হামারা ভোলা’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App