×

সারাদেশ

সালথায় প্রতিবন্ধী‌ তরুণীকে ধর্ষণ চেষ্টায় মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২২, ০৬:১৫ পিএম

সালথায় প্রতিবন্ধী‌ তরুণীকে ধর্ষণ চেষ্টায় মামলা

ফাইল ছবি

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় প্রতিবন্ধী এক নারী‌কে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গে‌ছে। র‌বিবার (১১ ডিসেম্বর) রাত আটটার দি‌কে উপ‌জেলার রামকান্তপুর ইউ‌নিয়‌নে এই ঘটনা ঘ‌টে। এই ঘটনায় সালথা থানায় অভিযোগ দা‌য়ের ক‌রে‌ছে ভুক্তভো‌গির প‌রিবার।

অভিযুক্ত উপ‌জেলার রামকান্তপুর ইউ‌নিয়‌নের নি‌ধিপ‌ট্টি গ্রা‌মের মৃত মোক‌সেদ মোল্যার ছে‌লে মো. তাহাজ্জত মোল্যা (৪০) পলাতক র‌য়ে‌ছে।

ভুক্তভোগি তরুণী ও তার প‌রিবার সূত্রে জানা যায়, উপ‌জেলার রামকান্তপুর ইউ‌নিয়‌নের নি‌ধিপ‌ট্টি এলাকার তাহাজ্জত মোল্যা (৪০) ঐ তরুণী‌কে বেশ কিছু দিন ধরেই বি‌ভিন্ন ভা‌বে উত্যক্ত ক‌রে আস‌ছি‌লো। র‌বিবার রাতে বাক ও বু‌দ্ধি প্রতিব‌ন্ধী ঐ নারী তার ছে‌লের জন্য দোকান থে‌কে খাবার কিনে ফেরার সময় তাহাজ্জত তা‌কে ঝাপ‌টে ধ‌রে ধর্ষণের চেষ্টা চালায়।

এ সময় প্রতিবন্ধী তরুণী চিৎকার দি‌লে তাহাজ্জত পা‌লি‌য়ে যায়। ভুক্তভোগি ওই তরুণীকে প‌রিবা‌রের সদস্য ও স্থানীয়রা প্রাথ‌মিক চি‌কিৎসা দি‌য়ে রা‌তেই থানায় নি‌য়ে আসে। এই বিষ‌য়ে জান‌তে অভিযুক্ত তাহাজ্জ‌তের বা‌ড়ি‌তে গে‌লে তা‌কে পাওয়া যায়‌নি।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সা‌দি বলেন, ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় এক‌টি মামলা হয়েছে। আসামিকে আট‌কের জন্য পু‌লি‌শের অভিযান অব্যাহত রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App