×

সারাদেশ

লক্ষ্মীপুরে বিএনপি মহিলা দলের নেত্রীর বিরুদ্ধে মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২২, ০৬:২৩ পিএম

লক্ষ্মীপুরে বিএনপি মহিলা দলের নেত্রীর বিরুদ্ধে মামলা

ছবি: ভোরের কাগজ

লক্ষ্মীপুর জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক নয়ন বেগমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা (আইসিটি) আইনে মামলা দায়ের করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ নিয়ে আপত্তিকর ভিডিও বার্তা ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ঘটনায় এ মামলা দায়ের করা হয়।

রবিবার (১১ ডিসেম্বর) রাত ৮টার দিকে জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আহছানুল কবির রিপন এ মামলা দায়ের করেন। রিপন সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। অভিযুক্ত নয়ন সদর উপজেলার চররমনী ইউনিয়নের ৭-৮-৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য । এজাহার সূত্র জানায়, ৯ ডিসেম্বর রাতে নয়ন ঢাকায় বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী, সেতুমন্ত্রী ও আওয়ামী লীগকে নিয়ে আপত্তিকর বক্তব্য দেন। সেই বক্তব্যের ভিডিও ‘আমির বাংলা’ নামে একটি ফেসবুক আইডিতে ছড়িয়ে দেওয়া হয়। এটি বাদী আহছানুল কবির রিপন ও সাক্ষীদের নজরে পড়ে। এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে নয়নের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা (২১/২০২২) দায়ের করা হয়েছে।

এ বিষয়ে চররমনী মোহন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু ইউছুফ ছৈয়াল বলেন, ‘নয়ন প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ আওয়ামী লীগের নামে আপত্তিকর বক্তব্য দিয়েছেন। এ ঘটনায় সুষ্ঠু বিচারের লক্ষ্যে তার বিরুদ্ধে আওয়ামী লীগ নেতা রিপন মামলা দায়ের করেন।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App