×

অর্থনীতি

গাজীপুরে জনতা ব্যাংকের ২ শাখার উদ্বোধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২২, ০১:১৩ পিএম

গাজীপুরে জনতা ব্যাংকের ২ শাখার উদ্বোধন

রবিবার গাজীপুরে জনতা ব্যাংকের দুটি শাখার উদ্বোধন হয়। ছবি: ভোরের কাগজ

আধুনিক ব্যাংকিংয়ের সব সুবিধা নিয়ে গাজীপুরে নতুন দুইটি শাখা চালু করেছে জনতা ব্যাংক লিমিটেড।

রবিবার (১১ ডিসেম্বর) সকালে গাজীপুরের কাপাসিয়ার শহীদ তাজ উদ্দিন আহমেদ চত্ত্বরে স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি ও জনতা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (এমডি ও সিইও) বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ ব্যাংকের ৯২১তম কাপাসিয়া শাখার উদ্বোধন করেন। একই দিন বিকেলে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (এমডি ও সিইও) বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ ব্যাংকের ৯২০তম গাজীপুর চৌরাস্তা শাখাটিরও উদ্বোধন করেন।

উদ্বোধনী বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (এমডি ও সিইও) বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ বলেন, বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত গাজীপুরে নতুন দুটি শাখা চালু করা আমাদের জন্য অত্যন্ত আনন্দ ও গৌরবের। এ শাখাগুলো অর্থনৈতিক অবকাঠামো ও প্রান্তিক জনগণের জীবনমান উন্নয়নে কাজ করবে। আধুনিক ব্যাংকিং সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছাতে কাজ করছে জনতা ব্যাংক।

ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ের সাধারণ ব্যবস্থাপক (জিএম) মো. রমজান বাহারের সভাপতিত্বে কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান, ব্যাংকের প্রধান কার্যালয়ের সাধারণ ব্যবস্থাপক (জিএম) মেহের সুলতানা, স্থানীয় গণ্যমান্য ও ব্যবসায়িক নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App