×

বিনোদন

বিশ্বকাপ থেকে ব্রাজিলের বিদায়ে যা বললেন মিম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২২, ০৫:২৮ পিএম

বিশ্বকাপ থেকে ব্রাজিলের বিদায়ে যা বললেন মিম
বিশ্বকাপ থেকে ব্রাজিলের বিদায়ে যা বললেন মিম

গত ৯ ডিসেম্বর রাতে ১২০ মিনিটের খেলা ১-১ গোলে সমতায় থাকার পর টাইব্রেকারে ৪-২ ব্যবধানে হেরেছে ব্রাজিল। এই হারে কাতার বিশ্বকাপ থেকে বিদায় নিতে হয়েছে নেইমারদের।

ব্রাজিলের এই বিদায়ে ব্রাজিল ভক্তরা অনেকেই মন খারাপ করেছেন। জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিমও ব্রাজিলের সমর্থক। কষ্ট পেলেও নিজেকে সান্ত্বনা দিয়েছেন তিনি। বলেছেন, কষ্ট লাগছে। তবে ব্যাপার না। এক মাঘে তো আর শীত যায় না। শীত আবারও আসবে। নেইমাররা আবারও খেলবে এবং ট্রফি নেবে। এর আগে মিম জানিয়েছিলেন, আমার প্রিয় দল ব্রাজিল। ছোটবেলা থেকেই ব্রাজিলের সমর্থন করে আসছি। ব্রাজিল শুধু আমার একার পছন্দের দল তা নয়। পরিবারের প্রতিটি সদস্যই ব্রাজিল দলের প্রতি দুর্বল। পরিবারের সবার সঙ্গে বসেই ব্রাজিলের খেলাগুলো দেখি। আমি চাই এবার ব্রাজিল বিশ্বকাপ ঘরে তুলুক।

প্রসঙ্গত, নজরকাড়া গ্ল্যামারে শোবিজ মাতিয়ে চলেছেন বিদ্যা সিনহা মিম। সামাজিক যোগাযোগমাধ্যমেও নিয়মিত ছবি পোস্ট করে সরব উপস্থিতির জানান দেন তিনি। সম্প্রতি জানা গেল তিনি স্বামীসহ কক্সবাজারে গেছেন ঘুরতে। অভিনয়ের পাশাপাশি ঘোরাঘুরিও বেশ পছন্দ করে তিনি।

বছরের শুরুতেই (চলতি বছর ৪ জানুয়ারি) বেশ জাঁকজমক আয়োজনে সনি পোদ্দারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন মিম। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন বর-কনের দুই পরিবারের সদস্য ও শোবিজের অনেক তারকা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App