×

জাতীয়

বিএনপির কার্যালয় খুলতে কোনো বাধা নেই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২২, ১২:১০ পিএম

বিএনপির কার্যালয় খুলতে কোনো বাধা নেই

ছবি: সংগৃহীত

১০ ডিসেম্বরের সমাবেশকে ঘিরে গত বৃহস্পতিবার নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষের ঘটনার পর দলটির কেন্দ্রীয় কার্যালয় বন্ধ করে দেওয়া হয়। তবে রবিবার (১১ ডিসেম্বর) পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, বিএনপির কার্যালয় খুলতে কোনো বাধা নেই।

বিষয়টি নিশ্চিত করে মতিঝিল বিভাগের ডিসি হায়াতুল ইসলাম খান জানান, প্রশাসন থেকে কোনো বাধা নেই, বিএনপি সিনিয়র নেতারা কেন্দ্রীয় কার্যালয়ে এসে তাদের কার্যক্রম চালাতে পারে।

এর আগে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) এ কে এম হাফিজ আক্তার জানিয়ে ছিলেন, আমাদের কাছে তথ্য ছিল, সমাবেশকে কেন্দ্র করে বিশৃঙ্খলা হতে পারে। পাশাপাশি নয়াপল্টনে বিএনপি একটি ইনসিডেন্ট ঘটিয়েছে। সব মিলিয়ে সাধারণ মানুষের নিরাপত্তার স্বার্থে নয়াপল্টন এলাকায় যান চলাচল ও বিএনপির পার্টি অফিস বন্ধ করতে হয়েছিল। রবিবার সকালে পার্টি অফিস খুলে দেওয়া হবে।

ডিএমপির মতিঝিল বিভাগের উপকমিশনার হায়াতুল ইসলাম বলেন, নয়াপল্টনের সংঘর্ষ ও বিএনপি কার্যালয় থেকে বিস্ফোরক উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। মামলার তদন্তকারী একাধিক সংস্থার প্রয়োজনে গত কয়েক দিন বিএনপি কার্যালয়ে কাউকে প্রবেশ করতে দেওয়া হয়নি। আলামত জব্দ, ভবন তল্লাশিসহ আরও আইনি প্রক্রিয়া শেষে রবিবার সকালে পার্টি অফিস খুলে দেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App