×

বিনোদন

ছেলের হাতে খুন ভারতীয় অভিনেত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২২, ১১:০৯ এএম

ছেলের হাতে খুন ভারতীয় অভিনেত্রী
ছেলের হাতে খুন ভারতীয় অভিনেত্রী

ছেলের হাতে খুন হলেন ভারতীয় টিভি অভিনেত্রী বীণা কাপুর। সম্পত্তির জন্য মাকে বেসবল ব্যাট দিয়ে আঘাত করেন শচীন কাপুর। এই আঘাতে বীণা কাপুরের মৃত্যু হয়। অভিনেত্রীর বয়স হয়েছিল ৭৪ বছর।

এই নৃশংস ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন বীণা কাপুরের সহ-অভিনেত্রী নীলু। এ নিয়ে বিনোদনজগতে চলছে তোলপাড়।তাঁরা বিশ্বাস করতে পারছেন না, মাকে কেউ এভাবে হত্যা করতে পারেন।

ইতিমধ্যে অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। ঘটনার তদন্ত করছে তারা। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, সম্পত্তির জন্য বীণাকে বেসবল ব্যাট দিয়ে ক্রমাগত পিটিয়ে নৃশংসভাবে হত্যা করেন তাঁর ছেলে। বীণার মৃত্যু নিশ্চিত করার পর প্লাস্টিকের ব্যাগে করে লাশ রায়গড়ের জঙ্গলের মাথেরান নদীতে ফেলে দেওয়া হয়। মুম্বাইয়ের জুহুতে এই অভিনেত্রীর বাড়ি। সেখান থেকে রায়গড়ের সেই জঙ্গলের দূরত্ব প্রায় ৯০ কিলোমিটার।

বীণা কাপুরের দুই ছেলে। তিনি থাকতেন ছোট ছেলের কাছে। এ রকম কিছু ঘটতে পারে, তা আগে থেকে বুঝতে পেরেছিলেন বীণা কাপুরের যুক্তরাষ্ট্রপ্রবাসী বড় ছেলে। কয়েক দিন ধরে মায়ের সঙ্গে যোগাযোগ করতে না পেরে জুহু পুলিশকে জানান তিনি। এরপরই অভিযুক্ত ছেলে শচীন কাপুরকে আটক করে বীণা কাপুরের লাশ উদ্ধার করে পুলিশ। এখন পুলিশের হেফাজতে আছেন ৪৩ বছর বয়সী শচীন। বীণা কাপুরের খুনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাঁর পরিচালক ছোটু ওরফে লালুকুমার মণ্ডলকেও (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশের জেরায় অভিযুক্ত ছেলে স্বীকার করেন মাকে হত্যার কথা। অনেক দিন ধরে প্রায় ১২ কোটি টাকার সম্পত্তি নিয়ে তাঁর ঝামেলা হচ্ছিল মা বীণা কাপুরের সঙ্গে। তার জেরে নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে মাকে হত্যা করেন তিনি। এ বিষয়ে এখনো তদন্ত চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App