×

সারাদেশ

কুলিয়ারচরে অটোরিকশার চাপায় এক মাদ্রাসা ছাত্র নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২২, ০২:৫০ পিএম

কুলিয়ারচরে অটোরিকশার চাপায় এক মাদ্রাসা ছাত্র নিহত

ছবি: ভোরের কাগজ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ব্যাটারি চালিত অটোরিকশার চাপায় মোঃ কাউসার নামে সাত বছরের এক মাদ্রাসার ছাত্র ‍নিহত হয়। মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।

নিহত মোঃ কাউসার (৭) কুলিয়ারচর রামদী ইউনিয়নের পীরপুর মধ্যে পাড়া গ্রামের নুরজামানের বড় ছেলে। সে স্থানীয় চৌমুরি বাজার 'আব্দুল আহাদ তালিমুল কুরআন নূরানী মাদ্রাসার' দ্বিতীয় শ্রেণিতে অধ্যায়রত ছিলো।

রবিবার (১১ ডিসেম্বর) দুপুর একটার দিকে পীরপুর সাদা বাড়ির সামনে ভাগলপুর টু কুলিয়ারচর সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অটোরিকশা ও অটো চালক কে আটক করা হয়েছে।

অটোরিকশা চালক খায়রুল ইসলাম (২৭) বলেন, আমি স্কুলের কয়েকজন পরীক্ষার্থী নিয়ে কুলিয়ারচর যাওয়ার পথে পীরপুর সাদা বাড়ির সামনে আসলে, বাচ্চাটি দৌড় দিয়ে আমার গাড়ির চাকার নিচে এসে পড়ে। চাকার নিচে পড়ায় সঙ্গে সঙ্গে সে মারা যায়।

চালক বলেন, রাস্তার অপর পাশে একটি ট্রাক দাঁড়ানো অবস্থায় থাকায় আমি বাচ্চাটিকে দেখিনি, বাচ্ছাটিও আমার গাড়ি দেখিনি। হঠাৎ করে দৌড় দিয়ে রাস্তা পার হতে গিয়েই দুর্ঘটনাটি ঘটে।

অটোরিকশা চালক খায়রুল ইসলাম (২৭) পার্শ্ববর্তী বাজিতপুর উপজেলার সরারচর ইউনিয়নের জহরপুর গ্রামের কাঞ্চন মিয়ার ছেলে।

স্থানীয় ইউপি সদস্য শাহ কালাম বলেন, ঘটনা স্থলের পাশের আমি হতদরিদ্র প্রকল্পের মাটির কাজ করাচ্ছিলাম। হঠাৎ শব্দ পেয়ে এসে দেখি অটোরিকশা চাপায়, ঘটনাস্থলে বাচ্চাটি মারা যায়। ঘটনার পর স্থানীয় চেয়ারম্যান ও পুলিশকে খবর দেওয়া হয়েছে, তারা আসলে পরামর্শ করে এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App