×

খেলা

সাত উইকেট হারিয়ে ধুঁকছে বাংলাদেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০২২, ০৬:৪৪ পিএম

সাত উইকেট হারিয়ে ধুঁকছে বাংলাদেশ

ছবি: সংগৃহীত

চট্টগ্রামে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে ৪১০ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে গিয়ে সাত উইকেট হারিয়ে ধুঁকছে বাংলাদেশ। জয়ের লক্ষ্যে নেমে দেড়শ’ রানের পরেই পাঁচ উইকেট হারিয়েছে লিটন বাহিনী।

এর মধ্যে এনামুল হক এক ছক্কায় ৮ করে ফিরে গেছেন। লিটন দাস ২৯ রানে ফিরেছেন। মুশির ব্যাট থেকে আসে ৭ রান। ভরসা দেওয়া ইয়াসির রাব্বি ২৫ করে ফিরেছেন। সাকিব আল হাসান ৪৩ রানে কুলদীপের বলে বোল্ড হয়েছেন।

এর আগে চট্টগ্রামে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতে উইকেট হারালেও ওপেনার ইশান কিষাণ ও তিনে নামা বিরাট কোহলি দুর্দন্ত ব্যাটিং করেছেন। কিষাণ প্রথম সেঞ্চুরির ইনিংসটা ২১০ রানে নিয়ে থামিয়েছেন। ১৩১ বলে ২৪ চার ও ১০টি ছক্কার শটে ওই রান করেন তিনি।

বিরাট কোহলির ব্যাট থেকে আসে ৯১ বলে ১১৩ রানের ইনিংস। ডানহাতি এই ব্যাটার ১১ চার ও দুই ছক্কায় ক্যারিয়ারের ৭২তম সেঞ্চুরির দেখা পেয়েছেন। এছাড়া ওয়াশিংটন সুন্দর ৩৭ ও অক্ষর প্যাটেল ২০ রানের ইনিংস খেলেন।

বাংলাদেশ দলের হয়ে পেসার তাসকিন আহমেদ ও এবাদত হোসেন দুটি করে উইকেট নেন। দু’জনই ছিলেন খরুচে। সাকিব আল হাসান নেন দুই উইকেট। এছাড়া মেহেদি মিরাজ ও মুস্তাফিজুর রহমান একটি করে উইকেট নেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App