×

খেলা

প্রথমার্ধে এগিয়ে মরক্কো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০২২, ১০:০৫ পিএম

প্রথমার্ধে এগিয়ে মরক্কো

আল থুমামা স্টেডিয়ামে সেমিফাইনালে ওঠার লড়াইয়ে প্রথমার্ধে পর্তুগালের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে মরক্কো। ম্যাচের ৪২ মিনিটে ইউসুফ নাসরি হেড থেকে গোল করে দলকে এগিয়ে নিয়েছেন। শনিবার (১০ ডিসেম্বর) রাত নয়টায় শুরু হয় এ ম্যাচ।

প্রথম থেকেই আক্রমণ নামে পর্তুগাল। চার মিনিটের মাথায় ব্রুনো ফের্নান্দেজের ফ্রিকিক থেকে দুরন্ত হেড করেন জোয়াও ফেলিক্স। তার হেড বাঁচিয়ে দেন মরক্কোর গোলরক্ষক ইয়াসিন বোনো। আক্রমণ চালাচ্ছিল মরক্কোও। প্রান্ত ধরে বেশ কয়েকটি আক্রমণ করেছেন হাকিমি, জিয়েচরা।

৩০ মিনিটে বক্সের বাইরে থেকে ডান পায়ে জোরালো শট মারেন ফেলিক্স। কিন্তু ডিফেন্ডারের পায়ে লেগে গোলের একটু ওপর দিয়ে বল চলে যায়। ৪০ মিনিটে আবারও গোলের সুযোগ পায় পর্তুগাল। বাঁ দিক থেকে ক্রসে শট মারেন ফেলিক্স। কিন্তু তার শট বার উঁচিয়ে চলে যায়।

৪২ মিনিটে এগিয়ে যায় মরক্কো। আগুয়ান গোলরক্ষক কস্তা বলের নাগাল পাওয়ার আগে হেডে গোল করেন ইউসুফ এন-নেসিরি। ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় মরক্কো।

পর্তুগালের একাদশ:

ডিয়াগো কস্তা (গোলরক্ষক), রাফায়েল গুরুইরো, রুবেন দিয়াজ, পেপে, ডিয়াগো ডালট, বেনার্ড সিলভা, উইলিয়াম কারভালহো, ওটাভিয়ো, জোয়াও ফেলিক্স, গঞ্জালো রামোস ও ব্রুনো ফার্নান্দেজ।

মরক্কোর একাদশ:

ইয়াসিন বোনো, আতিয়াত আল্লাহ, রোমাইন সাইস, আল ইয়ামিক, আশরাফ হাকিমি, সেলিম আমাল্লাহ, সোফিয়ান আমরাবাত, আজেদিন ওউনাহি, সোফিয়ান বউফাল, ইউসেফ এন নাসরি, হাকিম জায়েখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App