×

খেলা

টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০২২, ১২:১৫ পিএম

টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

ছবি: সংগৃহীত

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে আগেভাগেই সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ। এবার টাইগারদের মিশন শেষ হোয়াইটওয়াশ করার। সেই লক্ষ্যে আজ শনিবার (১০ ডিসেম্বর) টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে মুখোমুখি হয় বাংলাদেশ-ভারত। সিরিজের প্রথম দুই ম্যাচের মতো তৃতীয় ম্যাচেও টস ভাগ্য ভালো ছিল ভারপ্রাপ্ত অধিনায়ক লিটন দাসের।

এর আগে সিরিজের প্রথম ম্যাচে মেহেদী হাসান মিরাজের বীরত্বে ১ উইকেটের নাটকীয় জয় পায় বাংলাদেশ। দ্বিতীয় ওয়ানডেতেও নায়ক মিরাজ। ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি তুলে নিয়ে দলকে ব্যাটিং বিপর্যয়ের মুখ থেকে বাঁচান তরুণ উদীয়মান এ অলরাউন্ডার। বল হাতেও এই দুই ম্যাচেই অবদান রেখেছেন মিরাজ। আর তাতে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২.৫ ওভারে বাংলাদেশের বিপক্ষে ভারতের সংগ্রহ ১৪ রান।

বাংলাদেশ একাদশ লিটন দাস (অধিনায়ক), এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, এবাদত হোসেন।

ভারত একাদশ লোকেশ রাহুল (অধিনায়ক), শিখর ধাওয়ান, ইশান কিশান, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, উমরান মালিক, মোহাম্মদ সিরাজ, অক্ষর প্যাটেল, কুলদ্বীপ যাদব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App