আর্জেন্টিনার একাদশে নেই ডি মারিয়া

আগের সংবাদ

ব্রাজিলের কোচ তিতের পদত্যাগ

পরের সংবাদ

বিশ্বকাপ ছাড়তে চেয়েছিলেন রোনালদো

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২ , ২:৪৬ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ১০, ২০২২ , ৩:০২ পূর্বাহ্ণ

কাতার বিশ্বকাপের এবারের আসরটা দুর্দান্ত কাটাচ্ছে পর্তুগাল ফুটবল দল। কিন্তু এর মধ্যেই শোনা যাচ্ছে, কোচের সঙ্গে দলটির সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর দ্বন্দ্বের গুঞ্জন। সুইজারল্যান্ডের বিপক্ষে শুরুর একাদশে জায়গা না পাওয়ায় বিশ্বকাপ ছেড়েই নাকি চলে যেতে চেয়েছিলেন ‌‘সিআর সেভেন’ খ্যাত এই তারকা ফুটবলার।

শেষ ষোলোতে সুইজারল্যান্ডের বিপক্ষে ৬-১ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে পর্তুগাল। কিন্তু শুরুর একাদশে জায়গা হয়নি রোনালদোর। ম্যাচের ৭৩তম মিনিটে যখন সিআর সেভেনকে মাঠে নামানো হয়, তখনও পর্তুগাল এগিয়ে ছিলো ৫-১ গোলের ব্যবধানে। খবর ইউরো স্পোর্টের।

এরপর থেকেই শুরু হয় গুঞ্জন। শুরুর একাদশে থাকতে না পারার বিষয়টা নাকি মানতেই পারেননি সময়ের অন্যতম সেরা তারকা এই তারকা ফুটবলার। তাই বিশ্বকাপ ছেড়ে চলে আসতে চেয়েছিলেন তিনি। সম্প্রতি এমন চাঞ্চল্যকর তথ্যই দিয়েছেন এক পর্তুগিজ সংবাদমাধ্যম। তবে এসব নিতান্তই গুজব বলে জানিয়ে দিয়েছে পর্তুগাল ফুটবল ফেডারেশন। এদিকে রোনালদো নিজেও একই কথা বলেছেন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়