গোলাপবাগে বিএনপির গণসমাবেশে শুরু

আগের সংবাদ

রাজধানীর সড়কে সড়কে আওয়ামী লীগের নিয়ন্ত্রণ

পরের সংবাদ

ঢাকার প্রবেশপথ বাবুবাজারে তল্লাশি: ৪ যুবক আটক

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২ , ১১:৩৫ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ১০, ২০২২ , ১১:৩৯ পূর্বাহ্ণ

বিএনপির সমাবেশকে ঘিরে ঢাকার প্রবেশপথ বাবুবাজার ব্রিজ এলাকায় চলছে পুলিশের তল্লাশি। এসময় পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে চার যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (১০ ডিসেম্বর) বাবুবাজার ব্রীজের সামনে তল্লাশি করার সময় তাদের আটক করা হয়। কেরানীগঞ্জ দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

সকাল থেকেই দক্ষিণবঙ্গ থেকে ঢাকায় প্রবেশ করার অন্যতম গুরুত্বপূর্ণ পথ বাবু বাজার ব্রিজ এলাকা পুলিশের নিয়ন্ত্রণে। তল্লাশি করে ঢোকানো হচ্ছে মানুষ। মোবাইল ফোনও চেক করা হচ্ছে। নাশকতা ও জঙ্গি তৎপরতার কোনো সংশ্লিষ্টতা আছে কিনা তা দেখা হচ্ছে।

এছাড়া, সারা পুরান ঢাকা এলাকায় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী সতর্ক অবস্থান নিতে দেখা গেছে। গ্রুপ গ্রুপ করে বের হচ্ছে মিছিল। গুরুত্বপূর্ণ সড়কের পয়েন্টে রয়েছে তাদের অবস্থান।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের নেতাকর্মীরা জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ বাহাদুর শাহ পার্ক এলাকায় সতর্ক অবস্থান নিয়েছে। এছাড়া ঢাকা নিম্ন আদালতে পুলিশের নিরাপত্তা বাড়ানো হয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়