×

সারাদেশ

৯ ডিসেম্বর নেত্রকোণা মুক্ত দিবস পালিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২২, ০১:২৫ পিএম

৯ ডিসেম্বর নেত্রকোণা মুক্ত দিবস পালিত

ছবি: ভোরের কাগজ

বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে নেত্রকোনা মুক্ত দিবস পালিত হয়েছে। জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা আর মাদক, দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গীবাদ ও ক্ষুধামুক্ত সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনের দীপ্ত অঙ্গীকারের মধ্য দিয়ে নেত্রকোনা মুক্ত দিবস পালিত হয়েছে।

নেত্রকোনা জেলা প্রশাসন ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নেত্রকোনা জেলা ইউনিট কমান্ডের উদ্যোগে সকাল সাড়ে ৯টায় কালেক্টরেট প্রাঙ্গণে ‘ভাষ্কর্য প্রজন্ম শপথ’ এ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নেত্রকোনা-২(সদর-বারহাট্টা) আসনের সংসদ সদস্য সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক এডভোকেট শাসছুর রহমান ভিপি লিটন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট অসিত কুমার সরকার সজল, নেত্রকোনা পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম খান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ নুরুল আমিন, সেক্টর কমান্ডার ফোরামের সিনিয়র সহ সভাপতি সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, সম্পাদক এডভোকেট সিতাংশু বিকাশ আচার্য্য, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি খায়রুল ইসলাম বাবুল ও সাধারণ সম্পাদক গাজী মতুর্জা হোসেন কামাল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মানিক, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আইয়ুব আলী, রেড ক্রিসেন্টের সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকুসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও সরকারী বেসরকারী প্রতিষ্ঠান এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

সকাল ১০টায় কালেক্টরেট প্রাঙ্গণ থেকে জেলা শহরে একটি বর্ণাঢ্য আনন্দ র‍্যালী বের হয়। র‍্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মোক্তারপাড়াস্থ পাবলিক হলে এসে শেষ হয়। পরে সকাল সাড়ে ১০টায় স্থানীয় পাবলিক হলে মুক্তিকামী জনতা ও নতুন প্রজন্মের শিক্ষার্থীদের নিয়ে মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে দুর্নীতিমুক্ত দেশ গড়ার লক্ষ্যে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App