×

খেলা

‘রোনালদো ছাড়া পর্তুগালই ভালো’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২২, ১০:০৫ পিএম

শেষ ষোলোর ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে ৬-১ গোলে জয় পায় পর্তুগিজরা। এই ম্যাচে রোনালদোকে বেঞ্চে রেখেই শুরুর একাদশ সাজান পর্তুগাল কোচ ফার্নান্দো সান্তোস। তার পরিবর্তে সুযোগ পাওয়া গনসালো রামোস নেমেই বাজিমাত করে হ্যাটট্রিক করেন।

রোনালদোর সতীর্থের দাবি, অভিষেকে চমক দিয়ে হ্যাটট্রিক করায় আবারও শুরুর একাদশে জায়গা নাও পেতে পারেন সিআর সেভেন। বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ না পাওয়া জোসে ফন্তের মতে, রোনালদোকে কেন্দ্রবিন্দুতে না রেখে একইভাবে পর্তুগিজদের খেলা চালিয়ে যাওয়া উচিত। তিনি মনে করেন ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়াই দল হিসেবে পর্তুগাল বেশি ভালো খেলবে। খবর গোল ডট কমের।

ফন্তে বলেছেন, পর্তুগালের প্রতিটি খেলোয়াড়ের গুণাবলি রয়েছে। মাঠে তার রোনালদো উপস্থিতি জাতীয় দলের খেলোয়াড়দের অজ্ঞান করে তোলে ও স্বয়ংক্রিয়ভাবে তার হয়ে খেলতে হয়। সবসময় তাকে বল দিতে হয়। কিন্তু তিনি (রোনালদো) যা করেছেন, তা এখনও করতে সক্ষম।

সুইজারল্যান্ডের ম্যাচের প্রসঙ্গ টেনে এই ডিফেন্ডার দাবি করেন, রোনালদো না থাকলে, পর্তুগাল দল হিসেবে বেশি খেলে। সেটা সুইজারল্যান্ডের বিপক্ষে দেখা যায়। তারা ফোকাল পয়েন্ট ছাড়াই ভালো খেলেছে, সবাই অবদান রেখেছে এবং এটি দেখতে সুন্দর ছিল।

ফন্তের দাবি, রোনালদোর মতো একজন কিংবদন্তিকে আপনি শেখাতে পারবেন না। রোনালদো সবসময় রোনালদোই থাকবেন। পর্তুগালের জন্য এটা খুবই ইতিবাচক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App