×

জাতীয়

রাজধানীর প্রবেশ পথে চেকপোস্ট, যান চলাচল কম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৩৩ পিএম

রাজধানীর প্রবেশ পথে চেকপোস্ট, যান চলাচল কম

শুক্রবার রাজধানীতে শহরের প্রবেশ পথে চেকপোস্ট বসায় পুলিশ। ছবি: সংগৃহীত

রাজধানীতে শহরের প্রবেশ পথে চেকপোস্ট বসিয়েছে পুলিশ। অন্যান্য ছুটির দিনের তুলনায় ঢাকায় শুক্রবার (৯ ডিসেম্বর) যান চলাচল অনেক কম দেখা গেছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল থেকে রাজধানীর পল্টন, শাহবাগ, ফার্মগেট, শ্যামলী, কল্যাণপুর ও মহাখালী ঘুরে অনেকটাই ফাঁকা চিত্র দেখা যায়।

১০ ডিসেম্বর রাজধানী ঢাকায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ কোথায় হবে, সেই ভেন্যু নিয়ে গত কয়েকদিন ধরে উত্তপ্ত রাজনেতিক অঙ্গণ। দলটির পক্ষ থেকে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সড়কে সমাবেশ করতে চাইলেও অনুমতি দিচ্ছে না সরকার।

এর আগে বুধবার (৭ ডিসেম্বর) নয়াপল্টনে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয় বিএনপি নেতাকর্মীদের। এ কারণে রাজধানীবাসীর মাঝে উদ্বেগ ও শঙ্কা দেখা দিয়েছে। এমন পরিস্থিতিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক অবস্থানে রয়েছে। বৃহস্পতিবারের মতো শুক্রবারও রাজধানীর প্রবেশ মুখে কয়েকটি জায়গায় পুলিশের চেকপোস্ট দেখা গেছে।

সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রাজধানীর প্রবেশ পথে সাইনবোর্ড, মৌচাক, মদনপুর, মেঘনা টোল প্লাজার সামনে পুলিশ চেকপোস্ট দেখা গেছে। এছাড়া ঢাকার অদূরে সাভার ও নিকটবর্তী জেলা মুন্সিগঞ্জে গাড়ি থামিয়ে তল্লাশি করছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App