×

জাতীয়

বিএনপির আন্দোলনের ভরাডুবি হয়েছে: বিএম জাহিদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২২, ১০:০৭ পিএম

বিএনপির আন্দোলনের ভরাডুবি হয়েছে: বিএম জাহিদ

ছবি: ভোরের কাগজ

বিএনপির আন্দোলনের ভরাডুবি হয়েছে: বিএম জাহিদ

ছবি: ভোরের কাগজ

বিএনপির আন্দোলনের ভরাডুবি হয়েছে: বিএম জাহিদ

ছবি: ভোরের কাগজ

বিএনপির আন্দোলনের ভরাডুবি হয়েছে: বিএম জাহিদ

ছবি: ভোরের কাগজ

বিএনপির আন্দোলনের ভরাডুবি এবং আগামী নির্বাচনের অর্ধেক পরাজয় হয়ে গেছে বলে মন্তব্য করেছেন তুরাগ থানা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য ও সাবেক ছাত্রনেতা বিএম জাহিদ হাসান।

শনিবার (১০ ডিসেম্বর) বিএনপি-জামায়াত ও উগ্র সাম্প্রদায়ীক গোষ্ঠীর সন্ত্রাস এবং ভয়াবহ নৈরাজ্য সৃষ্টির পায়তারর প্রতিবাদে তুরাগ থানা দিয়াবাড়ির বিআরটিএ মাঠে শান্তিপূর্ণ অবস্থান ও বিক্ষোভ মিছিলে এসব কথা বলেন তিনি।

এই বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশের আয়োজন করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আনিসুর রহমান।

বিএম জাহিদ বলেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের যোগ্য উত্তরসূরী অ্যাডভোকেট আনিসুর রহমান ভাইয়ের নেতৃত্বে বিশ্ব মানবতার কান্ডারী শেখ হাসিনার বাংলাদেশ রক্ষা করতে আমরা রাজপথে নেমেছি এবং আগামীতেও থাকবো। বিএনপি-জামায়াত ও উগ্র সাম্প্রদায়ীক গোষ্ঠীর সন্ত্রাস রুখে দিতে আমরা সদা প্রস্তুত আছি।

[caption id="attachment_389755" align="aligncenter" width="867"] ছবি: ভোরের কাগজ[/caption]

তিনি বলেন, বিএনপি সমাবেশের নামে ঢাকায় নৈরাজ্য সৃষ্টি ষড়যন্ত্র করেছিলো। কিন্তু মুক্তিযদ্ধের দল আওয়ামী লীগের গণতান্ত্রীক সজাগ দৃষ্টি ও প্রশাসনের যথাযথ তৎপরতায় স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক এই সহ-সভাপতি বলেন, বিজয়ের মাস স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের। বিজয়ের মাস আওয়ামী লীগের মাস। এই মাসে বিজয়ের ঐ স্বাধীনতাবিরোধী, রাজাকার, আলবদরদের বিশ্বস্ত ঠিকানা বিএনপি জয়ী হতে পারে না। মুক্তিযুদ্ধই এখানে বিজয়ী হবে। বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের শক্তি বিজয়ী হবে। একাত্তরের পরাজিত শক্তি পরাজিত হবে। এটাই স্বাভাবি। সেটাই হয়েছে।

[caption id="attachment_389757" align="aligncenter" width="851"] ছবি: ভোরের কাগজ[/caption]

এর আগে শুক্রবার (২০ নভেম্বর) ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিলে অ্যাডভোকেট আনিসুর রহমানের নেতৃত্বে হাজার হাজার নেতা-কর্মী নিয়ে রাজপথে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলেন বিএম জাহিদ হাসান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App