×

জাতীয়

পল্টন থানার মামলায় ফখরুল-আব্বাস গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৩৬ পিএম

নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষের পরদিন ৮ ডিসেম্বর পল্টন মডেল থানায় দায়ের হওয়া ১০ নম্বর মামলায় দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও কেন্দ্রীয় নেতা মির্জা আব্বাসকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের শুক্রবার (৯ ডিসেম্বর) আদালতে হাজির করা হবে।

শুক্রবার (৯ ডিসেম্বর) মিন্টো রোডে গোয়েন্দা পুলিশ (ডিবি) এর কার্যালয়ের সামনে সাংবাদিকদের এ তথ্য জানান অতিরিক্ত কমিশনার মো. হারুন অর রশীদ।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, তারা নয়াপল্টনে পুলিশের উপর বর্বরোচিত হামলা ঘটনার পরিকল্পনাকারী, নির্দেশদাতা ও উস্কানীদাতা।

আর কোন কেন্দ্রীয় নেতা নজরদারিতে আছে কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমরা সবকিছুই খেয়াল রাখছি। কেউ যদি এরকম অপরাধ করে তারা আমাদের নজরদারিতে থাকবে।

বিএনপি'র সমাবেশের নতুন ভেন্যু প্রসঙ্গে ডিবি প্রধান বলেন, দলটির একটি প্রতিনিধি দলের সঙ্গে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) আমাদের বৈঠক হয়। তখন তারা কমলাপুর স্টেডিয়াম মাঠের কথা বলে। কিন্তু আমরা তখন তাদের মিরপুর বাঙলা কলেজ মাঠের কথা বলি। আজকে তারা আবার গোলাপবাগ মাঠের কথা বলেছে। সেটি আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাবো। এরপর বিস্তারিত বলা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App